1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ০১:৫৪ পূর্বাহ্ন

ধুনটে পরোকীয়ার জেরে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা, আটক ১

  • আপডেট এর সময় : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ৩৩৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপার্টার.

বগুড়ার ধুনট উপজেলায় পরোকীয়ার জের ধরে হাতুড়ি দিয়ে আব্দুল খালেক (৫৫) নামের ১ কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে। শনিবার দুপুর ২টায় উপজেলার গোপালনগর ইউনিয়নের চক মেহেদী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল খালেক ওই গ্রামের মৃত. কেসমত আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চক মেহেদী গ্রামের মৃত. কেসমত আলীর ছেলের সাথে একই গ্রামের আব্দুল জলিলের ছেলে রফিকুল ইসলামের স্ত্রীর পরোকীয়া সর্ম্পক ছিলো। এ নিয়ে স্থানীয় ভাবে এলাকায় একাধিক সালিশ বৈঠক হয়েছে। (১১ জুলাই) শনিবার দুপুরে আব্দুল খালেক নিজ বাড়ীতে জানালা খুলে ঘুমিয়ে পড়েছিলেন। এসময় পরোকীয়ার জের ধরে রফিকুল ইসলাম জানালা দিয়ে হাতুড়ি দিয়ে আব্দুল খালেকের মাথায় এলাপাথারী ভাবে আঘাত করে। এসময় আব্দুল খালেকের চিৎকারে স্বজনরা এগিয়ে আসে তাকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। অবস্থা অবনতি হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেররন করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫টায় তার মৃত্যু হয়। এ ঘটনায় থানা পুলিশ ঘাতক রফিকুল ইসলাম কে আটক করেছে।

ধুনট থানার এসআই আনিচুর রহমান ও রুহুল আমীন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে চিরুনী অভিযান চালিয়ে ঘাতক রফিকুল ইসলাম কে আটক করা হয়েছে। রবিবার সকালে আদালতে প্রেরণ করা হবে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর