1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ১১:১২ অপরাহ্ন
শিরোনাম:
কর্ণফুলীতে ১৪শ পিচ ইয়াবাসহ বৃদ্ধ গ্রেফতার সোনাতলায় মারপিটের ভিডিও ফেসবুকে ভাইরালঃ ২ আসামী আটক আখাউড়ায় পুকুরে মাটিকাটা কেন্দ্র করে সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত  শাজাহানপুরে ইফার উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে করোনা উপসর্গে মাদ্রাসা ছাত্রের মৃত্যু শাহজাহানপুরে মৎস্য চাষীদের মাছের মিশ্রচাষ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন  সুনামগঞ্জে ভূল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ যৌতুক দিতে না পারায় স্বামীর ঘরে ফেরা হল না সুমির শাজাহানপুর চাঙ্গুইর জলাশয় ইজারা বিরোধে আনিত অভিযোগ মিথ্যা শ্রদ্ধা ভালোবাসায় কাজিপুরে মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

ধুনটে পানিতে ডুবে শিশুর মৃত্যু

  • আপডেট এর সময় : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ১৭১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টারঃ রবিবার বগুড়ার ধুনটে পানিতে ডুবে রাইফা খাতুন (০৮) নামের এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শিশু রাইফা উপজেলার নিমগাছী ইউনিয়নের নান্দিয়ার পাড়া গ্রামের পূর্বপাড়া এলাকার অটোভ্যান চালক খোকন ফকিরের মেয়ে ও একই ইউনিয়নের সোনাহাটা রেঁনেসা মাল্টিমিডিয়া কেজি স্কুলের প্লে ক্লাসের শিশু শিক্ষার্থী।

সরজমিনে জানা যায়, গত শুক্রবার শিশু শিক্ষার্থী রাইফা খাতুন একই উপজেলার কালেরপাড়া ইউনিয়নের হেউটনগর কোদলাপাড়া এলাকায় নানা সামছুর রহমান সাকিদারের বাড়িতে বেড়াতে যায়। ঘটনার দিন রবিবার সকাল ৯ টায় রাইফা খাতুন তার প্রায় সমবয়সি মামাতো বোন তামান্নার আকতা ও অন্যান্য শিশুদেরদের সাথে বাড়ীর পার্শ্ববর্তী বাঙ্গালী নদীর পাশে একটি বিলে গোসল করতে যায়। সেখানে কৌতুহল বসত তারা মাছ ধরা শুরু করে। এর এক পর্যায়ে মাছ ধরা বাদ দিয়ে সবাই গোসল করে বাড়ী চলে আসে। পরে শিশু শিক্ষার্থী রাইফা খাতুনকে কথাও না পেয়ে সবাই খুঁজতে শুরু করে। খোঁজা খুজির এক পর্যায়ে বাঙ্গালী নদীর পাশের একটি বিলের ধারে রাইফার ভাসমান লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে তারা লাশটি উদ্ধার করে নান্দিয়ারপাড়া নিজ বাড়িতে নিয়ে আসে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আজাহার আলী পাইকার জানান, নানার বাড়ীতে বেরাতে গিয়ে পানিতে ডুবে রাইফা নামের এক শিশুর মৃত্যু হয়েছে বলে খবর পেয়েছি। বিষয়টি থানা পুলিশ কে অবগত করা হয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্ধু বালা বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরিবারকে লাশ দাফনের জন্য অনুমোতি দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর