1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৮:২৭ পূর্বাহ্ন

ধুনটে প্রকাশ্যে গবাদি চিকিৎসকে কুপিয়ে হত্যা করলো যুবলীগ নেতা

  • আপডেট এর সময় : বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
  • ৭১৬৮ বার দেখা হয়েছে

বগুড়ার ধুনটে আব্দুস সবুর (৩৬) নামে এক গবাদি চিকিৎসককে কুপিয়ে হত্যা করেছে কামরুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ী বহিস্কৃত যুবলীগ নেতা ও তার লোকজন। বুধবার দুপুর ১টায় উপজেলার নিমগাছী ইউনিয়নের পশ্চিম নান্দিয়ারপাড়া এলাকায় এঘটনা ঘটে।
স্থানীয়সূত্রে জানাগেছে, ধুনট উপজেলা যুবলীগের সদস্য ও নান্দিয়াপাড়া এলাকার রহিম বক্সের ছেলে গবাদি চিকিৎসক আব্দুস সবুরের সাথে দির্ঘদীন ধরে বাড়ীর সীমানা নিয়ে বিরোধ চলে আসছিলো একই গ্রামের জনাব আলীর ছেলে নিমগাছী ইউনিয়ন যুবলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক কামরুল ইমলামের সাথে। বুধবার দুপুর ১টায় পশ্চিম নান্দিয়ার পাড়া গ্রামের সেকেন্দারের ছেলে শাহাদৎ হোসেন গবাদি চিকিৎসক আব্দুস সবুর কে মোবাইল ফোনে তার গরুর অসুখের কথা জানায়। পরে আব্দুস সবুর শাহাদতের গরু চিকিৎসা করার জন্য মোটরসাইকেল নিয়ে তার বাড়িতে যাওয়ার উদ্দ্যেশে রওনা হয়।

পথিমধ্যে মৃত. মন্তাজ উদ্দিন সরকারের ছেলে শহিদুল ইসলামের পরিত্যাক্ত বাড়ির উঠানে পৌঁছা মাত্রই পথরোধ করে বহিস্কৃত যুবলীগ নেতা কামরুল ইসলাম (৩৫), একই গ্রামের সামস্ উদ্দিনের ছেলে সবুজ মিয়া (৩৪), শফিকুল ইসলামের ছেলে সাগর মিয়া (১৮) ও সুরুজ মিয়ার ছেলে বিপুল হোসেন (২৮) সহ আরো ৪/৫জন অজ্ঞাত ব্যাক্তি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আব্দুস সবুরকে হত্যা করে লাশ ফেলে রেখে পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরণ করে। রিপোর্ট লেখাকালীন থানায় কোন মামলা দায়ের হয় নাই তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। অপরাধীদের গ্রেফতার করার জন্য চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর