1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৮:৪৭ পূর্বাহ্ন

ধুনটে প্রেমিকার আত্মহত্যায় প্রেমিক গ্রেপ্তার

  • আপডেট এর সময় : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ২৫৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার.
বগুড়ার ধুনট উপজেলায় প্রেমিকার আত্মহত্যার অভিযোগে মামলার প্রধান আসামী হাবিবর রহমান (২১) নামে এক প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ। হাবিবর রহমান উপজেলার গোপালনগর ইউনিয়নের চকডাকাতিয়া গ্রামের আব্দুল হাই-এর ছেলে। মঙ্গলবার সকাল ১১টার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, হাবিবর রহমানের (২১) সাথে তার চাচাতো বোন সাবিনা খাতুনের (১৭) প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সাবিনা খাতুন একই গ্রামের আব্দুস ছামাদের মেয়ে এবং সিরাজগঞ্জের কুড়িপাড়া মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। বিয়ের কথা বলে ২ জুলাই রাতে সাবিনাকে নিজ বাড়িতে ডেকে নিয়ে যান প্রেমিক হাবিবর রহমান। সেখানে ঘরের ভেতর নির্জনে সারারাত অভিসার যাপন করেন প্রেমিক-প্রেমিকা।

একপর্যায়ে হাবিবরকে বিয়ের চাপ দেন সাবিনা। কিন্ত সাবিনাকে বিয়ে করতে রাজি হননি হাবিবর। ফলে সাবিনা বিয়ের দাবিতে হাবিবরের বাড়িতে অবস্থান নেন। পরের দিন ৩ জুলাই সকালে হাবিবর ও তার পরিবারের লোকজন সাবিনাকে নির্যাতন করে বাড়ি থেকে তাড়িয়ে দেন। সম্ভ্রম হারিয়ে সাবিনা বাড়িতে ফিরে ওই দিনই সকাল সাড়ে ৯টার দিকে নিজ ঘরের ভেতর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এ ঘটনায় নিহত সাবিনা খাতুনের বাবা আব্দুস ছামাদ বাদী হয়ে ৪ জুলাই হাবিবর রহমান ও তার মা-বাবা, ভাই-বোনসহ ৫জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) আকবর হোসেন বিডি নিউজ ফাস্ট ডটকম কে এ তথ্য নিশ্চিত করে বলেন, আসামী হাবিবর রহমানকে থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে এই মামলার অন্যান্য আসামীদের গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর