1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:২০ অপরাহ্ন

ধুনটে ফেসবুকে অপপ্রচারের প্রতিবাদে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট এর সময় : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ৩৮০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:
বগুড়ার ধুনটে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে মামলা মোকদ্দমার জের ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে ধুনট মডেল প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পৌর এলাকার পশ্চিমভরনশাহী গ্রামের মৃত জামাত আলী আকন্দের ছেলে ব্যবসায়ী মোশাররফ হোসেন।
লিখিত সংবাদ সম্মেলনে ব্যবসায়ী মোশাররফ হোসেন বলেন, ধুনট মৌজার ৫১৫ ও ৫১৮নং খতিয়ানের ৪৭৮০ দাগের ৩৯ শতক জমি আমার পৈত্রিক সম্পত্তি।

উক্ত সম্পত্তি নিয়ে ধুনট অফিসারপাড়া এলাকার শিবুনাথ, দিপুনাথ ও বিশ্বনাথ রায় দিং এর বিরুদ্ধে বগুড়া সহকারী জজ আদালতে মামলা নং- (বন্টন) ১৪/২০০৫ দায়ের করি। মামলাটি বর্তমানে উচ্চ আদালতে বিচারাধীন রয়েছে। জমিজমা বিষয় নিয়ে মামলা দায়েরের পর থেকে আমি এবং আমার বড় ভাই মাহবুুব হোসেন চঞ্চল আইন আদালতের প্রতি শ্রদ্ধা রেখে আমরা কোন দিন ওই জমিতে দখল করতে যাইনি। কিন্তু এরপরও প্রতিপক্ষ শিবুনাথ, দিপুনাথ ও বিশ্বনাথ রায় দিং তাদের লোকজন দিয়ে আমাদের বিরুদ্ধে সংখ্যালঘুদের জমি দখল ও ঘরবাড়ি ভাংচুরের মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এমনকি তারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন মানহানীকর অশালীন ভাষায় কুরুচিপূর্ণ মন্তব্য লিখে আমাদেরকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করছে। তাই বিষয়টি আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি। যে সমস্ত ভাইয়েরা সামাজিক মাধ্যমে আমাদের সম্মানহানীকর বক্তব্য লিখে অপপ্রচার চালাচ্ছেন তাদেরকে আমি প্রকৃত বিষয়টি অনুসন্ধান করে জেনে সত্য ঘটনা প্রচারের আহবান জানাই।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর