1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:৫০ অপরাহ্ন

ধুনটে বিকাশের ৩২ হাজার টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র

  • আপডেট এর সময় : বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯
  • ৪৪০ বার দেখা হয়েছে

বগুড়ার ধুনটে বিকাশের ৩২ হাজার টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র। সোমবার বিকালে প্রতারক চক্রের ফাঁদে পড়েন উপজেলার কালেরপাড়া ইউনিয়নের সরুগ্রাম গ্রামের হাবিজুল্লাহ মন্ডলের ছেলে মারুফ হোসেন।

প্রতারক চক্রের শিকার মারুফ হোসন জানান, সোমবার বিকালে একটি নাম্বার থেকে আমার ফোনে কল আসে। অপর প্রান্ত থেকে বিকাশ কর্মকর্তা পরিচয় দিয়ে বলেন আপনার বিকাশে ২ হাজার টাকা আছে। আপনার এ্যাকাউন্টি বর্তমানে বন্ধ রয়েছে। আপনি আপনার এ্যাকাউন্ট ঠিক না করা পর্যন্ত এই টাকা উত্তোলন করতে পারবেন না। আমরা আপনার সমস্যা সমাধান করার জন্য অফিস থেকে আপনাকে একটা এসএমএস পাঠানো হচ্ছে। এসএমএস এ থাকা কোড নম্বর টি সাথে আপনার পিন কোড সংখ্যা যোগ দিয়ে যোগফল আমাকে জনান।

মারুফ হোসেন এসএমএস কোডের সাথে তার পিনকোড যোগ করে যোগফল প্রতারক চক্র কে বলে দেয়। এরপর প্রত্যারক চক্র মারুফকে জানান আপনার এ্যাকাউন্টে জমা টাকা উত্তোলন করতে পারবেন তবে তার আগে আপনাকে ৩০ হাজার টাকা আপনার এ্যাকাউন্টে প্রবেশ করাতে হবে। পরে মারুফ হোসেন উপজেলার কান্তনগর বাজারে গ্রামীন কমপ্লেক্সে মার্কেটে কাদাই গ্রামের আফজাল আকন্দের ছেলে ছায়দালি আকন্দের বিকাশের দোকানে থেকে ২ ধাপে ৩০ হাজার টাকা নিজ একাউন্টে প্রবেশ করায়। প্রতারক চক্র তার এ্যাকাউন্ট থেকে পুর্বের ২ হাজারসহ মোট ৩২ হাজার টাকা হাতিয়ে নেয়।

বিকাশ ব্যবসায়ী ছায়দালি জানান, ২ ধাপে ৩০ হাজার টাকা পাঠানোর পর আমি মারুফ হোসেন কে জিজ্ঞাসা করি টাকা কোথায় পাঠালে। কখন সে ঠিকমতো উত্তর দিতে পারে নায় তখন ই আমার সন্দেহ হয়। আমি মারুফের কাছে টাকা চাইলে তখন সে টাকা আনার কথা বলে তার মোটর সাইকেল আমার কাছে রেখে চলে যায়। পরে জানতে পারি সে প্রতারনার স্বীকার হয়েছে। এবিষয়ে ধুনট থানায় কোন লিখিত অভিযোগ দায়ের হয়নি বলে জানান প্রতারনার স্বীকার মারুফ হোসেন।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর