1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ১২:২৬ পূর্বাহ্ন

ধুনটে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজ ছাত্রীর অনশন

  • আপডেট এর সময় : বুধবার, ১ জুলাই, ২০২০
  • ১০১৮ বার দেখা হয়েছে
ধুনটে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজ ছাত্রীর অনশন

স্টাফ রিপোর্টার.
বগুড়ার ধুনটে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন পালন করছে এক প্রেমিকা। ঘটনাটি ঘটেছে উপজেলার চিকাশী ইউনিয়নের সোনারগাঁ গ্রামে।

জানাগেছে, উপজেলার মরিচতলা গ্রামের জনৈক এক ব্যবসায়ীর মেয়ে ভান্ডারবাড়ি ছালেহা জহুরা উচ্চ বিদ্যালয় থেকে সম্প্রতি এসএসসি পরীক্ষায় উত্তির্ণ হয়েছে। বিগত ৬ মাস আগে ওই মেয়ের সাথে চিকাশী ইউনিয়নের সোনারগাঁ গ্রামের আশরাফ আলী আকন্দের ছেলে রুবেল আকন্দের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই মেয়ের সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে রুবেল আকন্দ।

মঙ্গলবার সন্ধ্যায় (৩০ জুন) রুবেল আকন্দ মোবাইলফোনে ওই মেয়েকে বিয়ের কথা বলে তার বাড়িতে ডেকে নিয়ে আসে। কিন্তু তাকে বিয়ে না করেই বাড়ি থেকে পালিয়ে যায় প্রেমিক রুবেল আকন্দ। এতে নিরুপায় হয়ে ওই প্রেমিকা তার প্রেমিকের বাড়িতেই অবস্থান করে অনশন পালন করছে।

এদিকে ঘটনাটি জানাজানি হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। উৎসুক গ্রামবাসি ওই প্রেমিকাকে এক নজর দেখতে প্রেমিককের বাড়িতে ভীড় জমায়।

প্রেমিকের বাড়িতে অনশনরত ওই প্রেমিকা জানায়, বিয়ের প্রলোভন দেখিয়ে রুবেল আকন্দ তার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তুলেছে। বুধবার সন্ধ্যায় বিয়ের কথা বলে তার বাড়িতে আসতে বলে সে পালিয়ে যায়। এরপর থেকেই তার বাড়িতে অবস্থান করে অনশন পালন করছি। তবে বিয়ে না করলে আত্মহত্যার করারও হুমকি দিয়েছে ওই প্রেমিকা।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, এবিষয়ে কেউ অভিযোগ দায়ের করেনি। তারপরও বিষয়টি খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর