1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৮:৪৮ পূর্বাহ্ন

ধুনটে বেলুন ফোলানোর সিলিন্ডার বিষ্ফোরনে আহত ৫

  • আপডেট এর সময় : মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩০৩ বার দেখা হয়েছে

জিল্লুর রহমান , এম.এ রাশেদ.
বগুড়ার ধুনটে বেলুন ফোলানোর সিলিন্ডার বিষ্ফোরন হয়ে ৫ জন আহত হয়েছে। এ ঘটনায় আরো গবাদি ৭টি ছাগল মারা যায়। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় উপজেলার চিকাশী ইউনিয়নের ঝিনাই গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলো উপজেলার ঝিনাই গ্রামের আব্দুল্লাহর স্ত্রী ছানোয়ারা খাতুন (৫০), তার ছেলে আশাদুল ইসলাম (৩০), ফজলুল হকের ছেলে মিজানুর রহমান (২২), আবুল কালামের ছেলে নজরুল ইসলাম (৩০) ও ফরিদ উদ্দিনের ছেলে সোহাগ মিয়া (২২)।

স্থানীয় সূত্রে জানা যায়, বগুড়া জেলার গাবতলী উপজেলার ঐতিহ্যবাহী পোড়াদহ মেলা উপলক্ষে ধুনট ও সারিয়াকান্দি উপজেলার বিভিন্ন স্থানে মেলা বসে। সেই মেলা উপলক্ষে ছোট বাচ্চাদের খেলনা বেলুন বিক্রির উদ্দ্যোশে ঝিনাই গ্রামের আব্দুল্লাহর ছেলে আশাদুল ইসলাম তার নিজ বাড়ীতে সিলিন্ডারে ভিতরে বিভিন্ন পদার্থ দিয়ে গ্যাস তৈরি করছিলো। এসময় বিকট শব্দে গ্যাসের সিলিন্ডার বিষ্ফোরন ঘটলে বাড়িতে থাকা ৫জন আহত হয় ও ৭টি ছাগল মারা যায় এবং ৩টি টিনের তৈরি ঘর লন্ডভন্ড হয়ে যায়। পরে স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

বিষ্ফোরিত গ্যাস বেলুন সিলিন্ডার

ঝিনাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হান্নান জানান, দুর থেকে বিকট শব্দ শুনতে পাই এবং ছাইয়ের মতো ধোয়া উড়তে দেখা যায়। পরে নিকটে এসে দেখি বেলুন ফোলানোর সিলিন্ডার বিষ্ফোরণ হয়েছে। এতে ৫ জন আহত হয়েছে এবং বাড়ি ঘর লন্ডভন্ড হয়েছে। পরে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এটি একটি অনাকাঙ্খিত দুর্ঘটনা। দুর্ঘটনায় ৫জন আহত হয়েছে ও ৭টি ছাগল মারা গেছে এবং ৩টি টিনের তৈরি বাড়ি ক্ষতিগ্রস্থ হয়েছে। ঘটনায় প্রায় সাড়ে ৪ লক্ষ টাকা ক্ষতি সাধন হয়েছে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর