1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৯:৩০ পূর্বাহ্ন

ধুনটে ভুয়া ২৪ পরীক্ষার্থী বহিষ্কার

  • আপডেট এর সময় : মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
  • ৫০৮ বার দেখা হয়েছে

বগুড়ার ধুনট উপজেলায় প্রাথমিক ও এবতেদায়ী সমাপনী (পিইসি) পরীক্ষায় ২৪ ভুয়া পরিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার সকালে ৩ প্রধান শিক্ষককে শোকজ নোটিশ দেওয়া হয়েছে।

সারা দেশে প্রাথমিক ও এবতেদায়ী সমাপনী পরীক্ষা (পিইসি) পরীক্ষার অংশ হিসেবে ধুনট উপজেলার ১৯টি কেন্দ্রে ৫৯টি স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসা থেকে ৭৬১জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়। ১৯টি কেন্দ্রের মধ্যে ২টি কেন্দ্রের ৩টি প্রতিষ্ঠানের ২৪ জন পরীক্ষার্থী ভুয়া শিক্ষার্থী হিসেবে সনাক্ত করে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা।

ছাতিয়ানী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গোবিন্দপুর স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার ১৫জন, ভান্ডারবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে রঘুনাথপুর নয়াপাড়া স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার ৬জন ও রামপুরা স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার ৩জন। এই ২৪জন ভুয়া পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। আগামী ৩ দিনের মধ্যে জবাব চেয়ে সংশ্লিষ্ট ৩ শিক্ষা প্রতিষ্ঠান প্রধানকে শোকজ নোটিশ প্রদান করেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার কামরুল হাসান।

উপজেলা শিক্ষা কর্মকর্তা কামরুল হাসান জানান, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমান পাওয়ায় সংশ্লিষ্ট ৩ প্রধান শিক্ষককে ৩ দিনের মধ্যে জবাব চেয়ে পত্র দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর