1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৩ অপরাহ্ন

ধুনটে মাসুদের ৭লাখ টাকার সহায়তা, দুস্থ্যদের পাশে ৩ ছাত্রদল নেতা

  • আপডেট এর সময় : শনিবার, ৩০ মে, ২০২০
  • ৩৬৯ বার দেখা হয়েছে
ধুনটে মাসুদের ৭লাখ টাকার সহায়তা, দুস্থ্যদের পাশে ৩ ছাত্রদল নেতা
ধুনটে মাসুদের ৭লাখ টাকার সহায়তা, দুস্থ্যদের পাশে ৩ ছাত্রদল নেতা

কারিমুল হাসান লিখন, ধুনটঃ
বগুড়ার ধুনটে করোনা পরিস্থিতি মোকাবেলায় দুস্থ্য, অসহায়, এতিম, বিধবা, কর্মহীন মানুষের মাঝে রামাজান ও ঈদকে সামনে রেখে সহযোগিতার হাত বাড়িয়ে যথেষ্ট ভূমিকা রেখেছেন ৩ ছাত্রদল নেতা।

ধুনটের সন্তান জেলা ছাত্রদলের সহ সভাপতি মাসুদ রানা তার ব্যাক্তিগত তহবিল থেকে ধুনট উপজেলার প্রত্যেক ইউনিয়ন ও পৌর এলাকাসহ ২ হাজার ৮শ পরিবারকে খাদ্য সহায়তা ও এতিমদেরকে নগদ অর্থ প্রদান করেন। তিনি জানান, ১ হাজার পরিবারের লক্ষমাত্রা নিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেই। সহযোগিতায় খাদ্য সামগ্রী বিতরণকালে আমার লক্ষমাত্রা ছেড়ে ২ হাজার ৮শতে দাঁড়িয়ে যায়।এ পর্যন্ত ৭ লাখ টাকার সামগ্রী সহায়তা প্রদান করেছি। এছাড়াও এতিমদের নগদ অর্থ প্রদান করা হয়েছে হয়েছে। নিজস্ব জমি বিক্রি করার পরেও এখন পর্যন্ত আমার ক্রয়কৃত সামগ্রীর বাঁকি টাকা পরিশোধ করতে পারি নাই।

ধুনট পৌর ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক নিয়ামুল তালুকদার তার ব্যাক্তিগত তহবিল থেকে প্রায় ২শ পরিবারের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করেন। তিনি জানান, আমি আমার ব্যাক্তিগত তহবিল হতে খাদ্য সামগ্রী নিয়ে গরিব ও দুস্থ্যদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। মানুষ মানুষের জন্য এ বিশ্বাস থেকে আমি যেমন এগিয়ে আসার চেষ্টা করেছি তেমনি সামর্থবানদের উচিত দুস্থ্যদের পাশে এগিয়ে আসা।

ধুনট পৌর ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক সুমন ধুনট সদরসহ এলাঙ্গী ইউনিয়নে প্রায় ৩শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। তিনি জানান, উপজেলায় করোনা পরিস্থিতিতে আমার নিজস্ব অর্থায়নে সামর্থ অনুযায়ী মানুষের পাশে চাল ডালসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী নিয়ে দাঁড়ানোর চেষ্টা করেছি।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর