1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ০২:৩৮ পূর্বাহ্ন

ধুনটে রেকটিফাইড স্পিরিট খেয়ে ২ যুবকের মৃত্যুতে হোমিও ডাক্তার গ্রেফতার

  • আপডেট এর সময় : শুক্রবার, ২৯ মে, ২০২০
  • ৪৭৩ বার দেখা হয়েছে

কারিমুল হাসান লিখন, ধুনটঃ

বগুড়ার ধুনটে রেকটিফাইড স্পিরিট খেয়ে দুই যুবকের মৃত্যু ও আরো দুই জন অসুস্থ হওয়ার ঘটনায় আশরাফুল ইসলাম লালমিয়া (৫১) নামে এক হোমিও চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার কালেরপাড়া ইউনিয়নের ঈশ্বরঘাট গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ওই চিকিৎসক ঈশ্বরঘাট গ্রামের সৈয়দ আলী ফকিরের ছেলে।

থানা পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, গত বুধবার ঈশ্বরঘাট গ্রামের আব্দুর রশিদের ছেলে মাংস ব্যবসায়ী আল-আমিন (৩৫), একই গ্রামের আজিবর রহমানের ছেলে গার্মেন্টস শ্রমিক আব্দুল আলিম (৩০), মৃত মেজাদ প্রামানিকের ছেলে রেজাউল করিম (৩২) ও হাঁসখালি গ্রামের মোজাম প্রামানিকের ছেলে লালন মিয়া (৩২) স্থানীয় সৈলাক হোমিও চিকিৎসালয় নামের প্রতিষ্ঠানের ডা. আশরাফুল ইসলাম লালমিয়ার কাছ থেকে ৩ বোতল রেকটিফাইড স্পিরিট ক্রয় করে। তারা ওই রেকটিফাইড স্পিরিট খেয়ে বাড়ি যাওয়ার পর অসুস্থ হয়। একপর্যায়ে ওই দিন বিকেল ৫টায় আল-আমিন নিজ বাড়িতে এবং আব্দুল আলিম বৃহস্পতিবার ভোর ৫টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। অপর দিকে রেকটিফাইড স্পিরিট খেয়ে অসুস্থ রেজাউল করিম ও লালন মিয়া স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে আত্মগোপন করে।

এঘটনায় শুক্রবার সকালে পুলিশ অভিযান চালিয়ে ঈশ্বরঘাট গ্রামের হোমিও চিকিৎসক আশরাফুল ইসলাম লালমিয়াকে গ্রেফতার করে। এসময় পুলিশ তার বাড়ি থেকে ২৮ বোতল রেকটিফাইড স্পিরিট উদ্ধার করেছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, মদ্যপানে দুই যুবকের মৃত্যুর ঘটনায় এসআই আকবর আলী বাদী হয়ে মামলা দায়ের করেছেন এবং ওই মামলার আসামী হিসেবে স্থানীয় এক হোমিও চিকিৎসককে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর