1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৮:২২ পূর্বাহ্ন

ধুনটে শিশুর ভাসমান লাশ উদ্ধার

  • আপডেট এর সময় : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ২৬৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার.
বগুড়ার ধুনট উপজেলায় মুরছালিন (৫) নামের এক শিশুর ভাসমান লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় কাজীপুর উপজেলার একডালা এলাকায় ইছামতি নদী থেকে তার ভাসমান লাশ উদ্ধার করা হয়। নিহত মুরছালিন উপজেলার চৌকিবাড়ী ইউনিয়নের দিঘলকান্দী গ্রামের শরিফুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শিশু মুরছালিন ও তার চাচাতো ভাই সিয়াম গতকাল বুধবার সকাল ১১টায় পাশ্ববর্তী দোকান থেকে খাবার কিনে খেয়ে ইছামতী নদীতে গোসল করতে যায়। গোসল করার এক পর্যায়ে অসাবধানতা বশত সে পানিতে তলিয়ে যায়। সিয়াম বাড়ীতে ফিরে স্বজনদের খবর দেয় মুরছালিন পানিতে তলিয়ে গেছে। পরে স্বজনরা নদীতে এসে খোঁজা খুািজ করতে থাকে। মুরছালিনকে না পেয়ে ধুনট ফায়ার সার্ভিসে খবর দেয় স্বজনরা। সকাল ৭টায় ফায়ার সার্ভিসের টিম মুরছালিনকে উদ্ধার করার জন্য ইছামতী নদীতে অভিযান চালায়। প্রায় সাড়ে ৩ ঘন্টা অভিযান চালানোর হয়। এরই মধ্যে একডালা থেকে স্বজনদের কাছে খবর আসে একটি শিশুর লাশ ইছামতি নদী দিয়ে ভেসে যাচ্ছে দেখে জেলেরা উদ্ধার করেছে। পরে ফায়ার সার্ভিসের টিম ও স্বজনরা ঘটনাস্থলে গিয়ে শিশু মুরছালিনের লাশ শনাক্ত করে সাড়ে ১০টার দিকে বাড়িতে নিয়ে আসে।

চৌকিবাড়ী ইউনিয়ন পরিষদের সদস্য ফরহাদ হোসেন জানান, শিশু মুরছালিন ও তার চাচাতো ভাই সিয়াম ইছামতী নদীতে নেমে গোসল করতে যায়। এসময় সে অসাবধানতা বশত সে পানিতে তলিয়ে যায়। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ফায়ার সার্ভিসের টিম পার্শ্ববর্তী কাজীপুর উপজেলার একডালা এলাকা থেকে তার লাশ উদ্ধার করেছে।

ধুনট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আতাউর রহমান জানান, শিশু মুরছালিনের লাশ উদ্ধার করার জন্য বৃহস্পতিবার সকাল ৭টা থেকে ইছামতি নদীতে অভিযান চালানো হয়েছে। সকাল সাড়ে ১০টায় কাজীপুর উপজেলার একডালা এলাকা থেকে তার লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ধুনট থানার এস আই নুরুজ্জামান সর্দ্দার ঘটনা সত্যতা নিশ্চত করে জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পানিতে ডুবে শিশু মুরছালিনের মৃত্যু হয়েছে। তার লাশ স্বজনদের কাছে হস্তানতর করা হয়েছে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর