1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:১১ অপরাহ্ন

ধুনটে সবুর হত্যাকান্ডে জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন

  • আপডেট এর সময় : বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
  • ৫৬০ বার দেখা হয়েছে

বগুড়ার ধুনট উপজেলা যুবলীগের সদস্য ও গবাদি চিকিৎসক আব্দুস সবুর (৩৬) কে কুপিয়ে হত্যা করার প্রতিবাদে হত্যাকান্ডে জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসি। বৃহস্পতিবার বিকালে উপজেলার নিমাগছী ইউনিয়নের নান্দিয়াপাড়া এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে এলাকাবাসি দ্রুত হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার করে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড কার্যকর করার আহবান জানান। তারা বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। তাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। যারা এ হত্যাকান্ড ঘটিয়েছে তারা এলাকায় মাদকাসক্ত চিহিৃত সন্ত্রাসী ও শিবিরের ক্যাডার। অবিলম্বে তাদের আইনের আওতায় এন শাস্তি প্রদান করা হোক। মানববন্ধনে উপস্থিত ছিলেন,নিমগাছী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমল হক, সাবেক চেয়ারম্যান সুজাদৌলা রিপন, ব্যবসায়ী আলহাজ্ব বাবু, দেলয়ার হোসেন দোলা, রাসেল মাহমুদ, রহমান মিয়া, সাকিবুল ইসলাম, হিটলু রহমান, জাহিদ হাসান, ছলেহমান আলী, কামরুল হাসান, মানিক মিয়া, তবিবর রহমান, হবিবর রহমান, নাজমুল ইসলাম, সাইদ হোসেন ও ওয়াদুদসহ প্রমুখ। মানববন্ধন ও বিক্ষোভ শেষে হত্যাকান্ডস্থল পরিদর্শন করেছেন বগুড়া জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কর্মকর্তারা।

উল্লেখ্য, গত নভেম্বর দুপর ১টায় পরিকল্পিত ভাবে মোবাইল ফোনে গরুর চিকিৎসা করানোর জন্য ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করা হয় আব্দুস সবুরকে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর