1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
সোমবার, ১৪ জুন ২০২১, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
কর্ণফুলীতে ১৪শ পিচ ইয়াবাসহ বৃদ্ধ গ্রেফতার সোনাতলায় মারপিটের ভিডিও ফেসবুকে ভাইরালঃ ২ আসামী আটক আখাউড়ায় পুকুরে মাটিকাটা কেন্দ্র করে সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত  শাজাহানপুরে ইফার উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে করোনা উপসর্গে মাদ্রাসা ছাত্রের মৃত্যু শাহজাহানপুরে মৎস্য চাষীদের মাছের মিশ্রচাষ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন  সুনামগঞ্জে ভূল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ যৌতুক দিতে না পারায় স্বামীর ঘরে ফেরা হল না সুমির শাজাহানপুর চাঙ্গুইর জলাশয় ইজারা বিরোধে আনিত অভিযোগ মিথ্যা শ্রদ্ধা ভালোবাসায় কাজিপুরে মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

ধুনটে সোনাহাটায় পায়ে হাটা সড়ক বন্ধ করেছে প্রতিপক্ষ

  • আপডেট এর সময় : শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ১৯৭ বার দেখা হয়েছে
ধুনটে সোনাহাটায় পায়ে হাটা সড়ক বন্ধ করেছে প্রতিপক্ষ

স্টাফ রিপোর্টার.
বগুড়ার ধুনটে সাধারণ মানুষের পায়ে হাটা সড়ক টিনের বেড়া দিয়ে বন্ধ করে দিয়েছে প্রতিপক্ষ। উপজেলার নিমগাছী ইউনিয়নের শিয়ালী প্রামের সোনাহাটা বাজার এলাকার পাকা সড়ক সংলগ্ন এ ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার (২৪ জুন) ৫ জনকে বিবাদী করে ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করে মৃত মশিউর রহমান মোল্লার ছেলে রবিউল আলম।

অভিযোগ ও বাদি সুত্রে জানা যায়, গত ২০১৯ সালের ডিসেম্বার মাসে প্রতিবেশীদের সাথে পায়ে হাটা সড়ক নিয়ে বিরোধ সৃষ্টি হয়। ওই বিরোধের জের ধরে প্রতিপক্ষগণ অভিযোগের বাদি রবিউল আলমকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এর এক পর্যায়ে বিবাদিগন ক্ষিপ্ত হয়ে বাদি ও তার পরিবারকে মারধর করে। বিষয়টি নিয়ে স্থানীয় ভাবে একাধিক বার শালিসী বৈঠক হয়। বৈঠকে মিমাংসা না হওয়ায় রবিউল আলম গত বছরের ডিসেম্বার মাসে জেলা বগুড়ার জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করে। মামলা চলাকালীন সময়েই প্রতিপক্ষগন বাড়ির সিমানার অংশ অন্যত্র বিক্রি করে।

বাদি আরো জানান, স্থানীয় এলাকার কৃষকগনসহ অনেকেই ওই সড়ক দিয়ে চলাচল করে। দির্ঘদিন ধরে চলাচলের ওই সড়কটি বন্ধ করে দেওয়ায় আমার বাড়ির সদস্যগন ও স্থানীয় অনেকেরই চলাচলের বিঘ্নেরর সৃষ্টি হয়েছে। একাধীক বার মিমাংসার জন্য বৈঠকের পরেও কোন সমাধান হয়নি। সম্প্রতি সড়কটিতে টিনের বেড়া দেওয়ায় আমি শিয়ালী গ্রামের গেদা তরফদারের ছেলে ইমদাদুল হক, রুবেল হোসেন, হেলাল মিয়া, হান্নান মিয়া ও জাহাঙ্গীর আলমকে বিবাদি করে ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছি। ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট বৃহস্পতিবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্ত জানান, বৃহস্পতিবার সোনাহাটা বাজার এলাকায় পায়ে হাটা সড়ক কেন্দ্রীক ওই ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পত্রে উল্লেখিত বিষয়াদি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর