1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন

নওগাঁর নিয়ামতপুরে ২০০ পিচ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট এর সময় : শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯
  • ৪১৬ বার দেখা হয়েছে

নওগাঁর নিয়ামতপুরে ২০০ পিচ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে নওগাঁ ডিবি পুলিশের চৌকস একটি দল। শুক্রবার বিকাল পৌনে ৫টায় নিয়ামতপুর থানাধীন চৌরা শমেসপুর কবরস্থানের দক্ষিণ পার্শ্বে পাঁকা রাস্তার উপর ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতরা হলো চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কান সার্ট মোড় গ্রামের সহি মুদ্দিনের ছেলে রনি (২৫) ও সদা শিবপুর (আজগবি) গ্রামের মকিম আলীর ছেলে মাসুম (১৯)।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ২০ ডিসেম্বর নওগাঁ জেলার সুযোগ্য পুলিশ সুপার প্রকৌশলী জনাব আবদুল মান্নান মিয়া বিপিএম এর সার্বিক দিকনির্দেশনায় ওসি ডিবি, নওগাঁ জনাব কে এম শামসুদ্দিন এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স এএসআই ফেরদৌস আলী ও মেহেদী হাসান নিয়ে নিয়ামতপুর থানাধীন চৌরা শমেসপুর কবরস্থানের দক্ষিণ পার্শ্বে পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের নিকটে থাকা ২০০ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে।

নওগাঁ জেলা ডিবি পুলিশের এসআই ফেরদৌস আলী জানান, আটককৃত ২ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে নিয়ামতপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর