1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
সোমবার, ১৪ জুন ২০২১, ১২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
কর্ণফুলীতে ১৪শ পিচ ইয়াবাসহ বৃদ্ধ গ্রেফতার সোনাতলায় মারপিটের ভিডিও ফেসবুকে ভাইরালঃ ২ আসামী আটক আখাউড়ায় পুকুরে মাটিকাটা কেন্দ্র করে সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত  শাজাহানপুরে ইফার উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে করোনা উপসর্গে মাদ্রাসা ছাত্রের মৃত্যু শাহজাহানপুরে মৎস্য চাষীদের মাছের মিশ্রচাষ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন  সুনামগঞ্জে ভূল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ যৌতুক দিতে না পারায় স্বামীর ঘরে ফেরা হল না সুমির শাজাহানপুর চাঙ্গুইর জলাশয় ইজারা বিরোধে আনিত অভিযোগ মিথ্যা শ্রদ্ধা ভালোবাসায় কাজিপুরে মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

নওগাঁয় শিশু ধর্ষণের চেষ্টায় ৭০ বছরের বৃদ্ধ আটক

  • আপডেট এর সময় : শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৬৭ বার দেখা হয়েছে

সোহেল চৌধুরী রানা, নওগাঁ প্রতিনিধি:
নওগাঁ সদরের আদমদুর্গাপুর গ্রামে ৬ বছরের এক শিশু কন্যাকে বিস্কুক দেওয়ার নাম করে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে ৭০ বছরের বৃদ্ধ মো. জৈবরের বিরুদ্ধে। ঘটনাটি বৃহস্পতিবার জানাজানি হলে স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে জৈবরকে আটক করে নওগাঁ সদর মডেল থানায় সোপর্দ করেন। ওই দিন রাতে নওগাঁ সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃত মো. জৈবর একই গ্রামের মৃত চয়েন মন্ডলের ছেলে।

জানা গেছে, মঙ্গলবার দুপূরে গ্রামের বিদ্যালয় থেকে বাড়ি ফিরে এসে ওই শিশু কন্যার তাদের বাড়ির পাশের একটি মুদি দোকানের সামনে খেলাধুলা করছিল। এমন সময় প্রতিবেশি জৈবর ওই দোকান থেকে একটি বিস্কুটের প্যাকেট কিনে ওই শিশুকে দেওয়ার নাম করে পাশের একটি ঘরের মধ্যে নিয়ে যান। এরপর ঘরের মধ্যে জোর করে একাধিকবার ধর্ষণের চেষ্টা করলে ওই শিশু চিৎকারের স্থানীয় লোকজন ঘটনাস্থালে আসেন। এ সময় জৈবর দ্রুত পালিয়ে যান। অসুস্থ্য অবস্থায় শিশুটিকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে দেন। পরবর্তীতে স্থানীয় লোকজন বেশি জানাজানি হলে ক্ষিপ্ত হয়ে জৈবরকে আটক করে থানা পুলিশে সোপর্দ করে। বর্তমানে শিশুটি নওগাঁ আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

আজ শনিবার নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দি হোসেন জানান, ঘটনায় শিশুটির মা বাদি হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে জৈবরকে গ্রেফতার দেখিয়ে শুক্রবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

নওগাঁ আধুনিক সদর হাসপাতালের উপ-পরিচালক (তত্ত্ববধায়ক) ডা: মুমিনুল হক জানান, ঘটনার দিন শিশুটি ভয়ে আতঙ্কিত হয়ে ছিল। বর্তমানে শিশুটির শারীরিক অবস্থা কিছুটা ভালো হয়েছে।

তত্ত্ববধায়ক আরো জানান, মেডিক্যাল পরীক্ষা শেষে শিশুটিকে ধর্ষণের চেষ্টার সত্যতা পাওয়া গেছে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর