1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:৩৬ পূর্বাহ্ন

নাটোরে আন্তঃনগর ট্রেনের যাত্রী ভ্রমন কার্যক্রমের উদ্বোধন

  • আপডেট এর সময় : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ১১৬ বার দেখা হয়েছে

খাদেমুল ইসলাম, নাটোর প্রতিনিধিঃ যাত্রা বিরতির মাধ্যমে নাটোর থেকে ঢাকাগামী দ্রুতগামী আন্তনগর ট্রেন কুড়িগ্রাম এক্সপ্রেস এবং পঞ্চগড় এক্সপ্রেসযোগে ভ্রমন কার্যক্রম শুরু হয়েছে। আজ মঙ্গলবার দুপুর সাড়ে বারোটায় নাটোর রেল স্টেশনে যাত্রীদের ভ্রমন কার্যক্রমের উদ্বোধন করেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

উদ্বোধনী অনুষ্ঠানে নাটোর সদর ও নলডাঙ্গা আসনের সংসদ সদস্য শিমুল বলেন, বর্তমান সরকার অল্প খরচে দ্রুততম সময়ের মধ্যে যাত্রীদের নিরাপদ ভ্রমন নিশ্চিত করতে রেলপথের উন্নয়নে কাজ করে যাচ্ছে। এরমধ্যে নতুন রেলপথ স্থাপন, রেলপথের সম্প্রসারণ, রেল স্টেশনের উন্নয়ন, নতুন নতুন আন্তঃনগর ট্রেন চালু, যাত্রীদের দূর্ভোগ লাঘবে ই-টিকেট চালু অন্যতম। আগামী দিনগুলোতে রেলযাত্রাকে আরো আকর্ষনীয় করার জন্যে গৃহীত কর্মপরিকল্পনা দ্রুত বাস্তবায়ন করা হবে।

স্টেশন কমিটির সভাপতি শরিফুল ইসলাম শরিফের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ রেলওয়ের নাটোর স্টেশন মাস্টার অশোক কুমার চক্রবর্ত্তী, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জজকোর্টের পিপি এডভোকেট সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যাপক শামসুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্ত্তোজা আলী বাবলু প্রমূখ।

অনুষ্ঠানে সার্বিক ব্যবস্থাপনায় ও সঞ্চালনার করেন নাটোর জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক প্রভাষক আকরামুল ইসলাম।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর