1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১২:১৭ পূর্বাহ্ন

পিতৃহীন চবি শিক্ষার্থীর পাশে শিল্পমন্ত্রীর পুত্র সাদী

  • আপডেট এর সময় : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ২৭ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থীর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনের ছেলে ও আওয়ামী যুবলীগের কার্যকরী সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী। 

অসুস্থ শিক্ষার্থী রিয়াদ আহমেদ ইমন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি নরসিংদীর বেলাবো উপজেলার পাটুলী গ্রামে।

বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মুনাওয়ার রিয়াজ মুন্নার মাধ্যমে অবগত হয়ে তার চিকিৎসা সহায়তা চেয়ে ফেসবুকে পোস্ট করেন মনোহরদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী শরিফুল ইসলাম শাকিল। তার স্ট্যাটাসের মাধ্যমে অবগত হয়ে অসুস্থ রিয়াদের চিকিৎসার দায়িত্ব নেয়ার কথা জানান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনের পুত্র মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী।

এ বিষয়ে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী বলেন, “আমার শ্রদ্ধেয় বাবা মনোহরদী ও বেলাবোর আপামর জনসাধারণের জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। তারই পথ ধরে আমি দল, মত নির্বিশেষে সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই। পিতৃহীন হওয়ায় টাকার অভাবে একজন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর চিকিৎসা বিঘ্নিত হতে পারে না। আমি সকলের কাছে দুআ চাই যেন সবার সুখে-দুঃখের অংশীদার হতে পারি।

অনুভূতি প্রকাশ করতে গিয়ে চবি শিক্ষার্থী রিয়াদ আহমেদ ইমন বলেন, আমি আল্লাহর কাছে কৃতজ্ঞতা জানাই যে আমার এ বিপদাপন্ন সময়ে সাদী ভাইয়ের মত মহৎ একজন ব্যক্তি আমার পাশে দাঁড়াচ্ছেন। পারিবারিক অবস্থা ভাল না থাকায় চিকিৎসার কুল-কিনারা না পেয়ে আমার মা দিশেহারা অবস্থায় ছিলেন। আল্লাহ আপনার মহানুভবতার উত্তম বিনিময় প্রদান করুন।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে রেকটাল প্রোল্যাপস ও থার্ড ডিগ্রি হিমোরয়েড রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে ইমন। তার বাবা মারা যাওয়ায় অসুস্থ মায়ের পক্ষে তার চিকিৎসার ব্যয়ভার বহন করা অসম্ভব হয়ে পরে। সহপাঠীদের সামান্য সহযোগিতার পর মন্ত্রীপুত্রের সহায়তার মাধ্যমে আগামী ৫ জুন ধানমন্ডির ইডেন মাল্টিকেয়ার হাসপাতালে তার অপারেশন করানো হবে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর