1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:০৭ পূর্বাহ্ন

প্রথমবারের মতো শিরোপা জিতেছে রাজশাহী রয়্যালস

  • আপডেট এর সময় : শুক্রবার, ১৭ জানুয়ারী, ২০২০
  • ৪১৪ বার দেখা হয়েছে

শুক্রবার (১৭ জানুয়ারি) মিরপুর স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে রাজশাহীর ওপেনিং ভালো হয়নি। দলীয় ১৪ রানেই ফিরে যান আফিফ হোসেন ধ্রুব (১০)। অপর ওপেনার টুর্নামেন্টের অন্যতম সেরা রান সংগ্রাহক লিটন দাসও ২৮ বলে ২৫ রানের মন্থর ইনিংস খেলে শহিদুল ইসলামের শিকার হন।

তিন নম্বরে নেমে ৩৫ বলে ৬ চার ২ ছক্কায় ৫২ রানের ইনিংস উপহার দেন ইরফান শুকুর। লিটন দাসের সঙ্গে তার জুটি ছিল ৪৯ রানের।

পাকিস্তানি অল-রাউন্ডার শোয়েব মালিক মাত্র ৯ রান করে আউট হন। এরপর মোহাম্মদ আমিরের বলে মেহেদি মিরাজের তালুবন্দি হয়ে ইরফান শুকুর ফিরে গেলে উইকেটে জুটি বাঁধেন অধিনায়ক আন্দ্রে রাসেল আর মোহাম্মদ নওয়াজ। পঞ্চম উইকেটে তাদের গড়া অবিচ্ছন্ন ৭১ রানের জুটিতে চ্যালেঞ্জিং সংগ্রহ পায় রাজশাহী। রাসেল ১৬ বলে ৩ ছক্কায় ২৭ এবং নওয়াজ ২০ বলে ৬ চার ২ ছক্কায় ৪১ রানে অপরজিত থাকেন।

আন্দ্রে রাসেল ও মোহাম্মদ নাওয়াজের ঝড়ো ব্যাটিংয়ে ৪ উইকেট হারিয়ে ১৭০ রান সংগ্রহ করে রাজশাহী রয়্যালস।

জবাবে ব্যাট করতে নেমে কোনো রান করার আগেই সাজঘরে ফিরেন খুলনার দুই অপেনার নাজমুল হোসেন শান্ত এবং মেহেদী হাসান। এরপর ব্যাট করতে নেমে জুটি গড়েন শামছুর রহমান এবং রাইলি রুশো। ব্যক্তিগত ৩৭ রানে সাজঘরে ফিরেন রুশো।তবে এক প্রান্ত আগলে রাখেন শামছুর রহমান।

এরপর খুলনা শিবিরে জোড়া আঘাত হানেন কামরুল ইসলাম রাব্বি। ১৪তম ওভারে শামসুর রহমান শুভ ও নজিবুল্লাহ জাদরানকে আউট করেন রাব্বি। সাজঘরে ফেরার আগে ৪৩ বলে ৪টি চার ও দুই ছক্কায় ৫২ রান করে ফেরেন শুভ, অধিনায়ক মুশফিকুর রহীম ১৫ বলে ২১রান করে সাজঘরের পথ ধরেন। ৪ রানে ফেরেন খুলনার আফগান ব্যাটসম্যান নজিবুল্লাহ জাদরান। সর্বশেষ ৮ উইকেট হারিয়ে ১৪৯ রান সংগ্রহ করে খুলনা।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর