1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
সোমবার, ১৪ জুন ২০২১, ১২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
কর্ণফুলীতে ১৪শ পিচ ইয়াবাসহ বৃদ্ধ গ্রেফতার সোনাতলায় মারপিটের ভিডিও ফেসবুকে ভাইরালঃ ২ আসামী আটক আখাউড়ায় পুকুরে মাটিকাটা কেন্দ্র করে সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত  শাজাহানপুরে ইফার উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে করোনা উপসর্গে মাদ্রাসা ছাত্রের মৃত্যু শাহজাহানপুরে মৎস্য চাষীদের মাছের মিশ্রচাষ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন  সুনামগঞ্জে ভূল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ যৌতুক দিতে না পারায় স্বামীর ঘরে ফেরা হল না সুমির শাজাহানপুর চাঙ্গুইর জলাশয় ইজারা বিরোধে আনিত অভিযোগ মিথ্যা শ্রদ্ধা ভালোবাসায় কাজিপুরে মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

প্রথমবারের মত যুব বিশ্বকাপের শিরোপা জিতলো বাংলাদেশ

  • আপডেট এর সময় : রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৭৪ বার দেখা হয়েছে

অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের ফাইনালে আজ মাঠে নামে বাংলাদেশ-ভারত। প্রথমে ব্যাট করতে নেমে ৪৭.২ ওভারে ১৭৭ রানে অলআউট হয়ে যায় ভারতীয় যুবারা। ১৭৮ রানের জবাবে জবাবে ব্যাট করতে নেমে ৪২.১ ওভারে ৭ উইকেট হারিয়ে জয় তুলে নেয় বাংলাদেশ যুবারা।

শুরু করে বাংলাদেশ যুব দলের দুই ওপেনার তানজিদ হাসান তামিম ও পারভেজ হোসেন ইমন।তাদের জুটিতে আসে ৫০ রান। তামিম-ইমনের জুটিতে আঘাত হানেন রবি বিষ্ণয়। তার বলে কার্তিকের হাতে ক্যাচ দিয়ে ফিরেন তামিম। তামিম ১৭ রান করে সাঝঘরে ফিরেন।

এরপর বাংলাদেশের ব্যাটিং বিপর্যয় শুরু হয়ে যায়। বিষ্ণয়ের বলে ৮ রান করে বোল্ড হয়ে ফিরেন মাহমুদুল হাসান জয়।এদিকে ইনজুরিতে পড়ে রিটায়ার্ড হয়ে মাঠ ছাড়েন ইমন। দলের ব্যাটিং বিপর্যয়ে দাঁড়াতে পারেনি তৌহিদ হৃদয়ও। তিনি রানের খাতা না খুলেই ফিরেন। তাকে লেগ বিফোরের ফাঁদে ফেলে ফেরান বিষ্ণয়।এরপর ১ রান করে রবি বিষ্ণয়ের বলে স্ট্যাম্পিংয়ের শিকার হয়ে ফিরেন শাহাদাত হোসেন।

একে একে উইকেট হারাতে থাকে টাইগার যুবারা। সুশান্ত মিশরার বলে জয়সওয়ালের হাতে ক্যাচ দিয়ে ৭ রান করে ফিরেন শামিম।ব্যাট হাতে দাঁড়াতে পারেননি অভিষেক দাসও। ৫ রান করে কার্তিকের হাতে ক্যাচ দিয়ে মিশরার দ্বিতীয় শিকার হন তিনি। দলের ব্যাটিং বিপর্যয়ে মাঠে ফিরেন ইমন। ইনজুরির কারণে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছেড়েছিলেন তিনি।

অধিনায়ক আকবর আলির সঙ্গে চাপ কাটিয়ে লড়াই করে যাচ্ছিলেন ইমন। কিন্তু তিনি ৪৭ রান করে জয়সওয়ালের বলে আকাশের হাতে ক্যাচ দিয়ে ফিরেন। ইমন ফিরলেও একাই লড়ছেন আকবর। কিন্তু ম্যাচে এবার বৃষ্টি আঘাত হানে। বৃষ্টি থামার পর মাঠে নেমে জয় নিয়ে মাঠ ছাড়ে টাইগার যুবারা।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর