1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৩:২৬ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১৫ লাখ টাকা দেবে ইবি

  • আপডেট এর সময় : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ২৫৫ বার দেখা হয়েছে

এম বি রিয়াদ ইবি প্রতিনিধি-
মহামারী করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ১৫ লাখ টাকা প্রদান করবে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রশাসন। বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ফান্ড থেকে এ টাকা প্রদান করা হবে যা পরবর্তী সিন্ডিকেট সভায় অনুমোদিত হবে।

বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স কমিটির ১৯৫ তম (জরুরী) সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স কমিটির সভাপতি ও ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কমিটির উপদেষ্টা ও ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী ও বিশেষ অতিথি হিসেবে প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান উপস্থিত ছিলেন। এছাড়াও কমিটির সদস্য ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. অরবিন্দ সাহা, বাঁশগ্রাম কামিল মাদ্রাসার অধ্যক্ষ মোহাম্মদ মছলেহ উদ্দিন ও বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত অর্থ ও হিসাব বিভাগের পরিচালক সিদ্দিক উল্ল্যাহ প্রমূখ উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স কমিটির সভাপতি ও ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা বলেন, বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) থেকে দেশের সকল সরকারী বিশ্ববিদ্যালয় গুলোকে করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যান তহবিলে সহায়তার আহ্বান জানানো হয়। এ লক্ষ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১৫ লাখ টাকা দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ফান্ড থেকে এ টাকা প্রদান করা হবে।

বিডি নিউজ ফাষ্ট.কম/এম বি রিয়াদ/ টি.আই

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর