1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
সোমবার, ১৪ জুন ২০২১, ১২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
কর্ণফুলীতে ১৪শ পিচ ইয়াবাসহ বৃদ্ধ গ্রেফতার সোনাতলায় মারপিটের ভিডিও ফেসবুকে ভাইরালঃ ২ আসামী আটক আখাউড়ায় পুকুরে মাটিকাটা কেন্দ্র করে সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত  শাজাহানপুরে ইফার উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে করোনা উপসর্গে মাদ্রাসা ছাত্রের মৃত্যু শাহজাহানপুরে মৎস্য চাষীদের মাছের মিশ্রচাষ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন  সুনামগঞ্জে ভূল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ যৌতুক দিতে না পারায় স্বামীর ঘরে ফেরা হল না সুমির শাজাহানপুর চাঙ্গুইর জলাশয় ইজারা বিরোধে আনিত অভিযোগ মিথ্যা শ্রদ্ধা ভালোবাসায় কাজিপুরে মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

বগুড়ার গোকুলে নিহত বিএনপি কর্মীর ২ কন্যার লেখাপড়ার সকল দায়িত্ব নিলেন- এমপি জিএম সিরাজ

  • আপডেট এর সময় : রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৭৬ বার দেখা হয়েছে

এম এ রাশেদ (বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়ার গোকুলে নিহত বিএনপি কর্মী আপেল মাহমুদের ২ নাবালক কন্যার লেখাপড়ার সকল দায়িত্ব নিলেন গোলাম মোহাম্মদ সিরাজ। বগুড়া সদর উপজেলার গোকুল ইউনিয়নের পলাশবাড়ী ওয়ার্ড বিএনপির সদস্য ২০ ফেব্রুয়ারি বুধবার সকালে স্থানীয় কিছু দুষ্কৃতকারীদের দ্বারা নির্মম ভাবে খুন হয়। তার বড় ভাই যুবদল কর্মী আল মামুন এর ডান হাতের কব্জি নেটে নেয় এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা।
পরিবারে এক মাত্র উপার্জনক্ষম ব্যাক্তিকে হারিয়ে যখন দিশেহার ঠিক তখনি দায়িত্ব নিলেন বগুড়া সদর আসনের মাননীয় সংসদ সদস্য বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজ। গোকুল ইউনিয়নের ছ-মিল বন্দরে নিহত আপেল মাহমুদের বিধবা স্ত্রী ও ৩ অবুঝ কন্যাদেরকে দেখতে গিয়ে তাদেরকে সান্তনা দেন। এসময় তার বিধবা স্ত্রী,সন্তান,মা এমপি সাহেবকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙ্গে পড়েন । এলাকার শত শত নারী পুরুষ তাদেরকে সহমর্মিতা প্রদর্শনের জন্য একত্রিত হয়। এসময় জননেতা জনাব গোলাম মোহাম্মদ সিরাজ সংক্ষিপ্ত ভাষনে এলাকাবাসীকে শান্ত ও ধৈর্য ধারন করার অনুরোধ করে বলেন, সন্ত্রাসীদের কোন দল নেই তাদের পরিচয় শুধুই সন্ত্রাসী। এলাকাবাসীকে আস্তস্থ করে তিনি বলেন, আমি ইতিমধ্যেই পুলিশ প্রশাসনকে অনুরোধ করেছি খুনিদেরকে দ্রুত গ্রেফতার করার জন্য। সব শেষে তিনি সদ্য এতিম বাচ্চাদের মাথায় হাত রেখে এলাকাবাসীকে এই অসহায় অপুরোনিয় ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। স্কুল পড়ুয়া ২ কন্যা সন্তানের লেখাপড়া করানোর দায়িত্ব নিজেই গ্রহণ করার কথা প্রায় হাজারো মানুষের সামনে ঘোষণা করেন। এসময় এলাকাবাসী এই জনদরদী নেতার ঘোষণা শুনে আনন্দে আপ্লুত হয়ে পড়েন এবং সামনাসামনি উচ্চ স্বরে গোলাম মোহাম্মদ সিরাজ সাহেবের ভুয়সী প্রশংসা করতে থাকেন। এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপি’র সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, বগুড়া সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য আলী আজগর তালুকদার হেনা, বগুড়া সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি মাফতুন আহমেদ খান রুবেল, বগুড়া সদর উপজেলা বিএনপির আহবায়ক গোকুল ইউপির সাবেক চেয়ারম্যান এ্যাডঃ সোলায়মান আলী, বগুড়া সদর উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ সৈয়দ জহুরুল আলম, বগুড়া সদর উপজেলা মহিলা দলের সভানেত্রী নাজমা আকতার, বগুড়া জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেম, বগুড়া জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যান, গোকুল ইউনিয়ন বিএনপির আহবায়ক ফেরদৌস আলম পিলু. যুগ্ম আহবায়ক আইয়ুব খান সহ বিপুল সংখ্যক নেতাকর্মী ও এলাকাবাসী।
উল্লেখ্য যে গত বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টায় বগুড়া রংপুর মহাসড়কের দিঘলকান্দী মোড়ে একটি লিচু বাগানে মোবাইল ফোনে ছাগল বিক্রির কথা বলে পূর্ব পরিকল্পিত ভাবে আপেল মাহমুদ(৩২) ও তার বড় ভাই আল মামুন(৩৮) কে হত্যার উদ্দেশ্য শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে ঘটনাস্থলেই সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আপেল মাহমুদ নিহত হয় ও তার বড় ভাই আল মামুনের দুই হাতের কব্জি কর্তন করে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর