1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
সোমবার, ১৪ জুন ২০২১, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
কর্ণফুলীতে ১৪শ পিচ ইয়াবাসহ বৃদ্ধ গ্রেফতার সোনাতলায় মারপিটের ভিডিও ফেসবুকে ভাইরালঃ ২ আসামী আটক আখাউড়ায় পুকুরে মাটিকাটা কেন্দ্র করে সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত  শাজাহানপুরে ইফার উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে করোনা উপসর্গে মাদ্রাসা ছাত্রের মৃত্যু শাহজাহানপুরে মৎস্য চাষীদের মাছের মিশ্রচাষ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন  সুনামগঞ্জে ভূল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ যৌতুক দিতে না পারায় স্বামীর ঘরে ফেরা হল না সুমির শাজাহানপুর চাঙ্গুইর জলাশয় ইজারা বিরোধে আনিত অভিযোগ মিথ্যা শ্রদ্ধা ভালোবাসায় কাজিপুরে মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

বগুড়ায় শহীদ জিয়ার ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে ১০ দিনব্যাপী কর্মসূচী

  • আপডেট এর সময় : রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ৩১২ বার দেখা হয়েছে

বিএনপির প্রতিষ্ঠাতা, বগুড়ার কৃতি সন্তান ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়া জেলা বিএনপির উদ্যোগে রোববার ১০ দিনব্যাপী কর্মসূচী শুরু হয়েছে। প্রথম দিনে পালিত কর্মসূচীর মধ্যে ছিল ড্যাবের আয়োজনে ফ্রি চিকিৎসা ও ওষুধ বিতরন, আলোচনা সভা, শীতবস্ত্র বিতরন ও দোয়া মাহফিল।

দিনের শুরুতে বগুড়া অ্যাজমা কেয়ার অ্যান্ড প্রিভেনশন সেন্টাওে ড্যাবের আয়োজনে ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন করেন জেলা বিএনপির আহবায়ক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজ।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলাল, ড্যাব এর জেলা সভাপতি অধ্যাপক ডাক্তার শাহ মোঃ শাহজাহান আলী, অধ্যাপক ডাক্তার মইনুল হাসান সাদিক সহ দলীয় নেতৃবৃন্দ। এরপর শহরের টিএমএসএস মহিলা মার্কেট মিলনায়তনে জেলা বিএনপির উদ্যোগে শহীদ জিয়াউর রহমানের কর্মময় জীবনের উপর আলোচনা সভা জেলা আহবায়ক গোলাম মোঃ সিরাজের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান আলোচক ছিলেন কুষ্টিয়া ইসলামী বিশ্ব বিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ডক্টর এম, রফিকুল ইসলাম।

বিশেষ আলোচক ছিলেন পৌর মেয়র ও চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া-৪ আসনের এমপি আলহাজ্ব মোশারফ হোসেন। বক্তব্য দেন বিএনপি নেতা ফজলুল বারী তালুকদার বেলাল, রেজাউল করিম বাদশা, জয়নাল আবেদীন চাঁন, আলী আজগর তালুকদার হেনা, অধ্যাপক ডাক্তার শাহ মোঃ শাহজাহান আলী, এম আর ইসলাম স্বাধীন প্রমুখ।

প্রধান আলোচক বলেন, জিয়াউর রহমান মাত্র ৬ বছরে দেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা, সংবাদপত্রের স্বাধীনতা, জনগনের নিরাপত্তা নিশ্চিত সহ আমূল পরিবর্তন এনেছিলেন। তাই তিনি জনগনের কাছে অমর হয়ে আছেন। সভাপতির বক্তব্যে এমপি সিরাজ বলেন, দুঃশাসনের কারনে আ’লীগ ও শেখ মুজিব একদিন হারিয়ে যাবে কিন্তু জিয়া চিরকাল মানুষের মাঝে তার ভালো কর্মের কারনে বেচে থাকবেন। পরে জেলা বিএনপির আয়োজনে শহরের বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে শহীদ জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এরপর বিকেলে গরীব দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়। এসব কর্মসূচীতে গোলাম মোঃ সিরাজ সহ দলের সর্বস্তরের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর