1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:১৬ অপরাহ্ন

বগুড়া-১ আসনের এমপি আব্দুল মান্নান আর নেই

  • আপডেট এর সময় : শনিবার, ১৮ জানুয়ারী, ২০২০
  • ৪৯০ বার দেখা হয়েছে

বগুড়া-১ আসনের আওয়ামীলীগ দলীয় সংসদ সদস্য ও দলের সাবেক সাংগাঠনিক সম্পাদক আব্দুল মান্নান (৬০) ঢাকার ল্যাব এইড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

সংশ্লিষ্ট চিকিৎসকের বরাত দিয়ে তার মৃত্যুর তথ্য জানিয়েছেন সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মতিউর রহমান মতি। তিনি জানিয়েছেন, শনিবার সকাল ৮টা ১৫ মিনিটে কর্তব্যরত ডাক্তার আব্দুল মান্নানকে মৃত ঘোষনা করেন।

বৃহস্পতিবার বিকেলে জাতীয় সংসদ ভবনে সংসদের চলতি অধিবেশনে যোগ দিতে সেখানে গেলে হৃদরোগে আক্রান্ত হন তিনি। এরপর তাকে দ্রুত ঢাকার ল্যাব এইড হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।

তার মৃত্যুতে দলের নেতাকর্মীসহ সর্বস্তরে শোকের ছায়া নেমে এসেছে। উল্লেখ্য আব্দুল মান্নান বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগাঠনিক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও ময়মনসিংহ কৃষি বিশ^বিদ্যালয় কেন্দ্রীয় ছাত্রসংসদের (বাকসু) ভিপি ছিলেন।

তিনি ১৯৯১, ১৯৯৬ ও ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ আসনে (সারিয়াকান্দি ও সোনাতলা) আওয়ামীলীগের প্রার্থী হিসেবে প্রতিদ্বিন্দিতা করে পরাজিত হন এবং ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর