1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৩:২৩ অপরাহ্ন

তাহিরপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে শুকনো খাবার বিতরণ

  • আপডেট এর সময় : শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ২১৪ বার দেখা হয়েছে
বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে শুকনো খাবার বিতরণ করেন শ্রীপুর উত্তর ইউনিয়নের ছাত্র কল্যাণ পরিষদ

তাহিরপুর, সুনামগঞ্জ প্রতিনিধি.

সুনামগঞ্জের তাহিরপুর নিম্নাঞ্চলের বিভিন্ন গ্রামের পানিবন্দি ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে শুকনো খাবার বিতরণ করেন ১ নং উত্তর শ্রীপুর ইউনিয়নের ছাত্র কল্যাণ পরিষদ

(২৫জুলাই) শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বিভিন্ন গ্রামে পানিবন্দি ও আশ্রয় কেন্দ্রে আশ্রিত লোকজনের দ্বারেদ্বারে নৌকাযোগে গিয়ে এসব শুকনো খাবার বিতরণ করেন।

উল্লেখ্য যে গত কয়েক দিনের টানা বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সীমান্ত নদী এবং পাহাড়ি ছড়া ভেদ করে ঢলে পানি ঢুকে পানিবন্দি করে ফেলে উপজেলার নিম্নাঞ্চলের বিভিন্ন গ্রাম ও পাড়া-মহল্লা।

গ্রামীণ বসতিতে ঢলের পানি ঢুকে পড়ায় কোনো কোনো পরিবারে চুলো জ্বালানো সম্ভব হয়নি। ফলে পানিবন্দি পরিবারগুলোতে দেখা দেয় শুকনো খাবারের তীব্র সংকট।

এ অবস্থায় দেখে অসহায় দরিদ্রদের মাঝে ১ নং উত্তর শ্রীপুর ইউনিয়ন ছাত্র কল্যাণ পরিষদ ৬০ টি পরিবারের মধ্যে চিড়া গুর বিতরণ করেন, তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের জনতা উচ্চ বিদ্যালয়ের বন্যা আশ্রয় কেন্দ্রে, তরং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বন্যা আশ্রয় কেন্দ্রে, মন্দিয়াতা সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্র সহ বিভিন্ন আশ্রয় কেন্দ্রে আশ্রিত পরিবার ও ফের বন্যায় প্লাবিত বিভিন্ন গ্রামের পানিবন্দি পরিবারের লোকজনের মধ্যে এসব শুকনো খাবার বিতরণ করেন।
১ নং উত্তর শ্রীপুর ইউনিয়ন ছাত্র কল্যাণ পরিষদের পরিচালনা করেন এম জিয়ার রহমান আখঞ্জী,
ছাত্র কল্যাণ পরিষদের সদস্যরা হলেন জোবায়ের আহমেদ মাছুম, ওয়ালিউর রহমান আকঞ্জী, সাদেক হোসেন, ওবায়দুল গনি তালুকদার অভি,রিহাদ আকঞ্জী নাঈম, নাহিদুল ইসলাম সোহাগ, আফছারুল ইসলাম, সৌরভ তালুকদার,, মান্না, তরিকুল, পাবেল মিয়া,রিকেল, জাকারিয়া হাসান,সাংবাদিক উজ্জ্বল হাসান,

এ সময় ১ নং উত্তর শ্রীপুর ইউনিয়নের ছাত্র কল্যাণ পরিষদের সদস্যরা বলেন বন্যা প্লাবিত হত দরিদ্র পরিবারের পাশে আছি এবং সব সময় থাকব। আমাদের এই উদ্যোগ সামনে এগিয়ে নেওয়ার জন্য যারা সহযোগিতা করেছেন তাদেরকে অসংখ্য ধন্যবাদ। আমাদের সংগঠনেকে প্রসারিত করার জন্য সকল ছাত্রদেরকে এগিয়ে আসার জন্য আহ্বান জানাচ্ছি।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর