1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:৩৩ পূর্বাহ্ন

বাকলিয়া শান্তিনগর ১৫ আগষ্ট উদযাপন পরিষদের আলোচনা সভা ও দোয়া মাহফিল

  • আপডেট এর সময় : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ১০৮ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিনিধি:
জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন ১৭ নং পশ্চিম বাকলিয়া শান্তিনগর ১৫ আগষ্ট উদযাপন পরিষদ।


মঙ্গলবার (২৫ আগষ্ট) বিকেল ৫ টায় ১৭ নং পশ্চিম বাকলিয়াস্থ শান্তি নগরের মারকাযুল হুদা জামে মসজিদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জীবন ও কর্মের উপর আলোচনা অনুষ্ঠান ও ১৯৭৫ সালের ১৫ আগষ্ট এ বঙ্গবন্ধু পরিবারের শাহাদাৎ বরণকারীগণের রুহের মাগফেরাত কামনা করে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 


আলোচনা ও দোয়া মাহফিলে বক্তারা বলেন, বঙ্গবন্ধু এদেশের মাটি ও মানুষকে গভীর ভালবাসার বন্ধনে বেঁধেছিলেন। বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশ কখনো স্বাধীন হতো না। বঙ্গবন্ধু জীবন দিয়ে আমাদের অমৃত দিয়ে গেছেন। তাঁর চেতনা ও আদর্শকে ধারণ করতে হবে। বঙ্গবন্ধু, বাংলাদেশ ও স্বাধীনতা এ তিনটি শব্দ ওতপ্রোতভাবে জড়িত। 


শান্তিনগর ১৫ আগষ্ট উদযাপন পরিষদ এর সভাপতি মোঃ আব্দুল্লাহ’র সভাপতিত্বে, পরিষদের সাধারণ সম্পাদক যুবলীগ নেতা মোঃ আমজাদ হোসেন এর সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠান ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা ও বাকলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক প্রবীন রাজনীতিবিদ হাজী শফিকুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক ১৭নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের মনোনীত কাউন্সিলর প্রার্থী সাবেক কাউন্সিলর শহীদুল আলম শহীদ, চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি শাহাবউদ্দিন আহমেদ চৌধুরী, ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলী নেওয়াজ, যুগ্ম আহবায়ক এম এ মুছা, ওয়ার্ড সদস্য  মোঃ জব্বার, আবুল কালাম, নিরাপদ হাউজিং টু এর বিশিষ্ট সমাজ সেবক মোঃ সিরাজুল ইসলাম,  ৩ নং ইউনিট আওয়ামী লীগের সভাপতি মোঃ সারোয়ার আলম ভূঁইয়া, সহসভাপতি মোঃ আক্কাস, মোঃ মাসুদুজ্জান মামুন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম রানা।


এসময় আরও উপস্থিত ছিলেন, মোঃ টিপু সুলতান, মোঃ আরিফুল হক, আব্দুল আজীজ, মোঃ দেলোয়ার, মোঃ আলী আকবর সহ নগর, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা শেষে মাগফেরাত কামনা ও দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন, আলেমে বিন ইসলামিক চিন্তাবিদ সিরাজুল মোস্তাফা সিদ্দিকী।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর