1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন

বাগাতিপাড়ায় মাদক সেবন রুখতে ইউপি চেয়ারম্যান প্রার্থী কাজলের ফুটবল বিতরণ

  • আপডেট এর সময় : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ৩৩৩ বার দেখা হয়েছে

খাদেমুল ইসলাম, নাটোর জেলা প্রতিনিধি: মাদক’কে না বলি, ক্রিয়ার মাধ্যমে মাদকমুক্ত সোনার বাংলাদেশ গড়ি। এ প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বাগাতিপাড়ায় প্রায় ত্রিশটি মাঠে মাদক সেবন ৱুখতে ফুটবল বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।


শুক্রবার (১৭ জুলাই) সকাল থেকে বাগাতিপাড়ার ১নং পাঁকা ইউনিয়নের প্রায় ত্রিশটি ছোট বড় মাঠে এইসব ফুটবল বিতরণ করেন বাগাতিপাড়ার ১নং পাঁকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক মেহেদি হাসান কাজল।


সে সময় তার সাথে শুরু থেকে শেষ পর্যন্ত উপস্থিত ছিলেন, ১নং পাঁকা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম মিলন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুমন আলী, সহ-সাধারণ সম্পাদক আব্দুস সামাদ সহ স্থানীয় ছাত্রলীগের কর্মীরা।
সে সময় উদ্যোক্তা মেহেদি হাসান কাজল বলেন সর্বদা মানুষের পাশে আছি, যতদিন বেঁচে আছি মানুষের পাশে থাকবো ইনশাল্লাহ। আমি একজন ক্রীড়াপ্রেমী মানুষ, ছোট থেকে এখন পর্যন্ত যেখানেই ফুটবল খেলা হয় না কেন, সেখানে মানুষ আগে আমাকে দেখতে পান, ক্রিয়ায় আমার প্রেম আর যারা ক্রিয়া কে ভালোবাসে তারাও আমার ভালোবাসা। কতটুকু মানুষের পাশে দাঁড়াতে পারছি জানিনা। কিন্তু আমার দিক দিয়ে সবসময় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। নিজের সাধ্যমত মানুষের পাশে দাঁড়াচ্ছি। পরিশেষে আবারও একটি কথাই বলতে চাই আমার গায়ের এক ফোটা রক্ত থাকা পর্যন্ত মানুষের পাশে আছি।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর