1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:০৬ অপরাহ্ন

বাগাতিপাড়ায় সাংবাদিকদের ছিনতাইকৃত মোবাইল ফোন উদ্ধার:শাস্তির দাবি জাতীয় সংবাদিক সংস্থার

  • আপডেট এর সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ৩০৭ বার দেখা হয়েছে

হাসান আলী সোহেল,বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় তথ্য সংগ্রহ করতে গিয়ে দুইজন সাংবাদিককে লাঞ্চিত করে কাছে থাকা দুটি মোবাইল কেড়ে নেয়ার অভিযোগ পেয়ে মোবাইল ফোন উদ্ধার করলেন বাগাতিপাড়া মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (১২ জুন) রাতে সাংবাদিক খাদেমুল ইসলাম ও হাসান আলী সোহেলেৱ সাথে বাগাতিপাড়া প্রেসক্লাবের সভাপতি ও সেক্রেটারিকে বাগাতিপাড়া মডেল থানায় ডেকে মোবাইল ফোন হস্তান্তর করেন বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ নাজমুল হক।

এ সত্যতা নিশ্চিত করে সাংবাদিক খাদেমুল ইসলাম বলেন। আমাদের ছিনতাইকৃত দুইটি মোবাইল ফোন ফেরত পেয়েছি। কিন্তু মোবাইলে ব্যবহারকৃত দুই ফোনে চারটি সিম ও দুই ফোনের ১৬ এবং ৩২ জিবি মেমোরি কার্ড এখনো ফেরত পায়নি।

এই ঘটনায় তদন্ত অফিসার এসআই জাহাঙ্গীর বলেন।আমরা শুধু দুইটি বন্ধ মোবাইল ফোন উদ্ধার করতে পেরেছি অভিযুক্তদের কাছ থেকে। আমরা আবার সাংবাদিকদের ছিনতাইকৃত মোবাইলের সিম ও মেমোরি কার্ড উদ্ধার করে তাদেরকে সসম্মানে ফেরত দেব।

এদিকে বাগাতিপাড়ায় দুই সাংবাদিক লাঞ্চিত করার ঘটনায় জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটির সভাপতি মুহম্মদ আলতাব হোসেন ও সদস্য সচিব মোঃ আবুল বাসার মজুমদার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। সাংবাদিক লাঞ্চিতের জন্য তারা প্রশাসনের পদক্ষেপ নেওয়ার জন্য আহবান জানান।

এই ঘটনায় নিন্দা জানান জাতীয় দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদকঃ এডভোকেট মোঃ রাশেদ উদ্দিন। তিনি বলেন সাংবাদিককে লাঞ্ছিত করার ঘটনাটি অত্যন্ত দুঃখের বিষয় এবং অভিযুক্ত ব্যক্তিদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

এ বিষয়ে জাতীয় সংস্থার কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সদস্য ও সভাপতির একান্ত সচিব মুহাম্মদ কামরুল ইসলাম বলেন, সাংবাদিক লাঞ্চিতের ঘটনায় অভিযুক্ত আসামিদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্হা না করলে সাংবাদিক সংস্থা কঠোর কর্মসূতী দিতে বাধ্য হবে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর