1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:১২ পূর্বাহ্ন

বাগাতিপাড়ায় জীবনের নিরাপত্তা চেয়েছেন পল্লী বিদ্যুতের ইলেকট্রিশিয়ান স্বপন

  • আপডেট এর সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ৯০ বার দেখা হয়েছে

খাদেমুল ইসলাম, নাটোর জেলা সংবাদদাতাঃ জীবনের নিরাপত্তা চেয়েছেন বাগাতিপাড়া উপজেলার মাড়িয়া গ্রামের  ইলেট্রিশিয়ান জাহাঙ্গীর আলম স্বপন। পল্লী বিদ্যুৎ সমিতির তালিকা ভূক্ত ওই ইলেকট্রিশিয়ান ইতিমধ্যেই বিষয়টি পুলিশ ও সংবাদ কর্মীদের জানিয়েছেন।

ইলেকট্রিশিয়ান জাহাঙ্গীর আলম স্বপন জানান, গত ২৭ আগস্ট পল্লী বিদ্যুৎ সমিতির বাগাতিপাড়া সাবজোনাল অফিস চত্বরে কালাম নামে এক সন্ত্রাসী কয়েকজন সহযোগী সহ সেখানে যান। এসময় তারা স্বপনকে সেখান থেকে মারতে মারতে তুলে নিয়ে যায়। প্রথমে তাকে মালঞ্চি রেলগেটে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে পার্শবর্তী একটি গ্রামে নিয়ে গিয়ে আটকে রাখে কালাম ও তার সহযোগিরা।

পরে কালাম তার কাছে সাড়ে ৩ লাখ টাকা দাবি করে এবং স্বপনকে তার বাবার কাছে ফোন দিতে বলে। ফোন পেয়ে স্বপনের বাবা ছমির উদ্দিন বাগাতিপাড়া মডেল থানায় অভিযোগ করলে পুলিশ স্বপনকে উদ্ধার করে। সন্ত্রাসীরা আগেই পালিয়ে যাওয়ায় সেখানে গিয়ে পুলিশ কাউকে পায়নি বলে দাবি স্বপনের।

বিষয়টি জানতে আবুল কালামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ইলেকট্রিশিয়ান স্বপনের সাথে তার বোনের বিয়ে হয়। কিন্ত যৌতুক নিয়ে ঝামেলা হওয়ায় স্বপন তার স্ত্রীকে তালাক দেন। দেনমোহরের ৩ লাখ ও খোরপোষ সহ ৩ লাখ ১৫ হাজার টাকা দাবি করায় স্বপন এই নাটক সাজিয়েছে বলে জানান কালাম। এসব বিষয় নিয়ে স্বপনের সাথে কথা বলতে পল্লী বিদ্যুৎ অফিসে গিয়েছিলেন বলে জানান কালাম।

এ ঘটনায় কোন মামলা বা জিডি হয়েছে কিনা? এমন প্রশ্নে স্বপনকে উদ্ধারকারী বাগাতিপাড়া থানার এসআই মনিরুজ্জামান বলেন, জিডি বা কোন মামলা হয়নি। স্বপনকে উদ্ধারের ঘটনা সঠিক। পরিবারের অভিযোগরে প্রেক্ষিতে আমরা তাকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দেই। তবে মামলা করতে চাইলে অবশ্যই নেয়া হবে বলে জানান তিনি।

স্বপনের বড়ভাই মাছিদুল ইসলাম বলেন, প্রকাশ্য দিবালোকে তার ভাইকে নির্মমভাবে মারপিট করে হয় এবং বদ্ধ ঘরে আটকিয়ে রেখে ৩লাখ টাকা দাবি করা হয়েছে। এমন অন্যায়ের সুষ্ঠু বিচার দাবি করেছেন তিনি।

স্বপনের দাবি, জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি।পেশাগত কারণেই বিভিন্ন এলাকায় যেতে হয়। পুনরায় মোবাইলে হুমকি দিচ্ছে তারা। যে কোন সময় তার জীবনের ক্ষতি করতে পারে। এ ঘটনায় মামলা করবেন বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর