1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:৩৯ পূর্বাহ্ন

বালিয়াডাঙ্গীতে অজ্ঞাত রোগে ২জনের মৃত্যু অসুস্থ্য আরো ৩ জন

  • আপডেট এর সময় : সোমবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৮৬ বার দেখা হয়েছে

রফিকুল ইসলাম সুজন, ঠাকুরগাঁও প্রতিনিধি..
ঠাকুরগাঁওয়ে অজ্ঞাত রোগে আক্রান্ত হয়ে দুদিনে একই পরিবারের দুজনের মৃত্যু হয়েছে। অসুস্থ্য হয়ে আরো তিনজন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি হয়েছে। জেলার বালিয়াডাঙ্গী উপজেলার সনগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর স্বাস্থ্য বিভাগের একটি প্রতিনিধি দল ওই গ্রাম পরিদর্শন করেছেন।
বালিয়াডাঙ্গী উপজেলার সনগাঁও গ্রামের হাফিজুল ইসলামের স্ত্রী মিনা বেগম গত শুক্রবার রাতে হঠাৎ অসুস্থ্য হয়ে মারা যায়। পরদিন শনিবার রাতে বড়ভাই হাজিরুলের স্ত্রী পশিনা বেগম অসুস্থ্যবোধ করলে স্বজনরা বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেলে আজ সকালে সেও মারা যায়। এ ঘটনার পর ওই পরিবারের আরো তিনজন অসুস্থ্য হয়ে পরলে তাদেরকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় জেলা স্বাস্থ্য বিভাগের একটি প্রতিনিধি দল ঘটনার কারন জানতে ওই গ্রাম পরিদর্শন করেন। এদিকে গত দুদিনে এই পরিবারের ২জন মারা যাওয়ার পর অন্যান্য সদস্যরা অসুস্থ্য হয়ে পরায় আতঙ্কে রয়েছেন স্বজনরা।
স্বজনরা জানান, হঠাৎ করে অসুস্থ্য হয়ে পরে মিনা বেগম চিকিৎসা নেয়ার আগেই মারা যায় । পরদিন আবার হঠাৎ অসুস্থ্য হয়ে পরে পশিনা বেগম চিকিৎসা নেয়া হলে ভাল হয় অতঃপর বাড়ি আসার পর সেও হাঠৎ মারা যায়। কি হলো আমরা বুঝতে পারছি না। এ ঘটনার পর নিহত মিনা বেগমের মেয়ে তানজিনা আক্তার, নিহত পশিনা বেগমের শাশুরি হাজেরা খাতুন ও আলেয়া আক্তার অসুস্থ্য হয়ে পরলে তাদেরকে আজ দুপুরে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। আমরা বুঝতে পারছিনা এটা কোন রোগ চিকিৎসা নিতে না নিতেই দুজন মারা গেল। বাকিদের নিয়ে আতঙ্কে মধ্যে আছি আমরা।
এ বিষয়ে সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান বলেছেন বিষয়টি তদন্ত করা হচ্ছে, কি কারনে তারা মারা গেল এখনো নিশ্চিত হওয়া যায়নি। আর যারা অসুস্থ্য হয়ে ভর্তি আছে তারা বর্তমানে ভালো আছেন বলে জানান তিনি।
উল্লেখ্য যে একই উপজেলায় কিছুদিন আগে নিপা ভাইরাস নামে ভাইরাসের কবলে পড়ে আরো কয়েকজন মানুষের মৃত্যু ঘটে ।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর