1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৪:৫০ অপরাহ্ন

বিলপুরে হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট এর সময় : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ২৭০ বার দেখা হয়েছে

মোহাম্মদ মহিউদ্দিন কর্ণফুলী চট্টগ্রাম প্রতিনিধি

সোমবার (১৩ই এপ্রিল) বিকেলে চট্টগ্রাম আনোয়ারা উপজেলার বিলপুর গ্রামের যুবকদের উদ্যোগে ৪০০ হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।এতে এগিয়ে আসেন এলাকার বিত্তবান ও প্রবাসীরাও।

পুরো বিশ্ব যখন আতংকিত ভয়ংকর করোনা ভাইরাস নিয়ে।এই ভয়ংকর ভাইরাসে আক্রান্ত হয়ে ১৯৯ টি দেশ। করোনা ভাইরাস প্রতিরোধে সারা বিশ্বের মত বাংলাদেশেও বন্ধ সব ব্যবসা বাণিজ্য,চাকরি,এমনকি যানচলাচল সহ সব দোকানপাট।

ভাইরাসটির প্রভাবে হত দরিদ্র মানুষ অনাহারে দিন কাটাচ্ছে।এই অভাব ঠেকাতে সমাজের বিভিন্ন রাজনৈতিক ,সামাজিক, মানবিক সংগঠনের মত পাশে দাঁড়িয়েছে এলাকার যুবকরা।

উদ্যোগ গ্রহনকারী যুবকরা বলেম,মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা মানতে গিয়ে কর্মহীন হয়ে পড়া বিলপুর এলাকার গরীব, দুস্থ, শ্রমজীবী, অসহায় ও দিনমজুর মানুষগুলোর পাশে দাড়াতে এ উদ্যোগ ।এই সংকট কালীন মুহূর্তে প্রায় সবাই ঘর বন্দী । গ্রামের ৫০০শ হতদরিদ্র ও কর্মহীন পরিবারের মধ্যে আমরা ৪০০’শ পরিবারকে তালিকা করে প্রতি ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। খাদ্যসামগ্রীর মধ্য ৫ কেজি চাল,১ কেজি ডাল, ১ কেজি চিড়া, ১কেজি মসুর ডাল , ১ কেজি চিনি , ১ কেজি ছোলা, ১ কেজি পেঁয়াজ , ১লিটার সয়াবিন তেল । মহান আল্লাহ কাছে শুকরিয়া আদায় করছি , এই সংকটময় মুহূর্তে আমার গ্রামবাসীর কিছুটা হলেও সহযোগিতায় এগিয়ে আসতে পারেছি।

পরে তারা বিশেষ ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এলাকার বিত্তবান, প্রবাসী ও আমাদের সহযোগিদের যারা এই ত্রাণসামগ্রী জন্য অর্থ ও মানসিক শ্রম দিয়ে এই মহৎ কাজে পাশে দাঁড়িয়ে । পরবর্তীতে পরিস্থিতি অনুযায়ী আমাদের এই সহযোগিতা অব্যাহত রাখার চেষ্টা করব ।

বিডি নিউজ ফাষ্ট.কম/মোহাম্মদ মহিউদ্দিন/ টি.আই

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর