1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:৩৮ অপরাহ্ন

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে ইবি ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচী

  • আপডেট এর সময় : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ২৭৩ বার দেখা হয়েছে

এম বি রিয়াদ, ইবি প্রতিনিধি-
কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় বিশ্ব পরিবেশ দিবস-২০২০ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা। শুক্রবার বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে বকুল, কদবেল, আমলকি, বহেরা ও কাঠ গোলাপ সহ ১০০ টি বিভিন্ন প্রকারের বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করে তারা।

জানা যায়, ইবি শাখা ছাত্রলীগের শেখ মিজানুর রহমান লালন ও ফয়সাল সিদ্দিকী অারাফাতের নেতৃত্বে ক্যাম্পাসের অভ্যন্তরে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়। এসময় তৌকির মাহফুজ মাসুদ, আল-আমিন হোসেন, বিপুল ও নাঈম সহ শাখা ছাত্রলীগ বিদ্রোহী গ্রুপের অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এবিষয়ে ইবি শাখা ছাত্রলীগের সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক শেখ মিজানুর রহমান লালন বলেন, মুজিববর্ষ ও বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগ ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে আমরা বৃক্ষরোপন কর্মসূচী পালন করেছি। জীবন ধারণের জন্য সবচেয়ে গুরুত্বপপূর্ণ মৌলিক চাহিদা হল অক্সিজেন। যা আমাদের যোগান দেয় উদ্ভিদ। জীবন ও পরিবেশের জন্য বৃক্ষরোপণের বিকল্প নেই। তাই পৃথিবীতে মানুষের বসবাসের স্বাভাবিক পরিস্থিতি বজায় রাখতে ক্যাম্পাসের অভ্যন্তরে ১০০ টি বৃক্ষরোপণ করেছি।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর