1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:১৩ অপরাহ্ন

মমতাজ উদ্দিনের ১৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শ্রদ্ধা নিবেদন করলেন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী কাজল

  • আপডেট এর সময় : শনিবার, ৬ জুন, ২০২০
  • ২৫৯ বার দেখা হয়েছে

খাদেমুল ইসলাম,বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:

৬ জুন নাটোর আওয়ামী লীগের অন্যতম অভিভাবক জননেতা মমতাজ উদ্দিনের ১৭ তম মৃত্যু বার্ষিকী। এ উপলক্ষে নানা কমৃসূচী গ্রহণ করেছে বাগাতিপাড়া ১নং পাঁকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী মেহেদী হাসান কাজল।

২০০৩ সালের ১৭ জুন আওয়ামী লীগ জাতীয় পরিষদের সদস্য ও লালপুরের-বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য সাবেক এমপি মমতাজ উদ্দিনকে নির্মম ভাবে হত্যা করা হয়।ওইদিন রাতে একটি অনুষ্ঠান শেষে গোপালপুর থেকে মোটরসাইকেলে নিজ বাড়ি আব্দুলপুর ফিরছিলেন তিনি।গোপালপুর-আব্দুলপুর সড়কের মাঝামাঝি নির্জন এলাকায় ওঁত পেতে থাকা ঘাতকরা কুপিয়ে জখম করে মমতাজ উদ্দিনকে।রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় সৎ এবং স্পষ্টভাষি বার্ষিয়ান এ রাজনীতিক। এ ব্যাপারে মামলা হলে নানা প্রতিবন্ধকতা শেষে চার্জশীট দেয় পুলিশ।১০ বছর মামলা চলার পর ২০১৩ সালের ১৩ মার্চ ৯ জনকে যাবজ্জীবন কারাদন্ড এবং ৩ জনকে খালাশ দেয় রাজশাহীর দ্রুত বিচার ট্রাইব্যুনাল।

এদিকে জননেতা মমতাজ উদ্দিনের ১৭ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে সকালে লালপুর উপজেলার চংধুপইল ইউনিয়নের মিল্কিপাড়ায় তার কবরে শ্রদ্ধা নিবেদন করেন বাগাতিপাড়ার ১নং পাঁকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী মেহেদী হাসান কাজল। এছাড়া মমতাজ উদ্দিনের রুহের মাগফিরাত কামনায় স্বল্প পরিসরে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
এসময় সেখানে উপস্থিত ছিলেন নাটোর ১ লালপুর বাগাতিপাড়ার সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি, জননেতা মমতাজ উদ্দীনের ছেলে শামিম হাসান সাগর সহ বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগের সদস্যরা।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর