1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:০২ অপরাহ্ন

মহাদেবপুরে বিজয় দিবসের অনুষ্ঠানে মোটরসাইকেল চুরি

  • আপডেট এর সময় : মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯
  • ৪০৩ বার দেখা হয়েছে

নওগাঁর মহাদেবপুরে বিজয় দিবসের অনুষ্ঠানস্থল থেকে ২ টি মোটরসাইকেল চুরি হয়েছে। সোমবার সকালে উপজেলা সদরের ডাকবাংলো মাঠে বিজয় দিবসের অনুষ্ঠান চলাকালে এ দুটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। অনুষ্ঠানস্থলে ৩ স্তরের নিরাপত্তা ব্যবস্থা ও নজরদারী থাকাকালেও মোটরসাইকেল চুরির ঘটনায় দায়িত্বে নিয়োজিত পুলিশের ভূমিকা নিয়ে সচেতন মহলে সমালোচনার সৃষ্টি হয়েছে।

জানা গেছে, স্কুল শিক্ষক ফণী ভূষণ মহান্ত রেজিস্ট্রেশন বিহীন লাল রং এর পালসার ১৫০ সিসি ও মিজানুর রহমান তার ব্যবহৃত লাল রং এর হিরো ডিলাক্স (নওগাঁ হ ১৩-৭৯৩২) ১০০ সিসি মোটরসাইকেল নিয়ে ডাকবাংলো মাঠে অনুষ্ঠিত বিজয় দিবসের অনুষ্ঠান দেখতে আসেন। তারা মাঠের পাশেই উপজেলা পরিষদ ডাকবাংলো চত্বরে মোটরসাইকেল দুটি তালা দিয়ে রেখে অনুষ্ঠান দেখতে থাকেন। এ সময় ওঁত পেতে থাকা চোরেরা সুযোগ বুঝে মোটরসাইকেল দুটি নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় ফণী ভূষণ মহান্ত ও মিজানুর রহমান মহাদেবপুর থানায় পৃথক দুটি অভিযোগ দায়ের করেছেন। গত বছরও বিজয় দিবসের অনুষ্ঠান চলাকালে ডাকবাংলো মাঠ থেকে তিনটি মোটরসাইকেল চুরি হলেও এখনো পর্যন্ত কোন মোটরসাইকেল উদ্ধার এবং অপরাধীদের আটক করতে পারেনি থানা পুলিশ। এতে মোটরসাইকেল মালিকদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, মোটরসাইকেল ২টি উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর