1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:৩০ অপরাহ্ন

মহান মে দিবস উপলক্ষে শ্রমজীবী লোকজনের উদ্দেশ্যে দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন চেয়ারম্যান এরশাদ

  • আপডেট এর সময় : শুক্রবার, ১ মে, ২০২০
  • ২৭৩ বার দেখা হয়েছে

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি
প্রিয়, দক্ষিণ বাদাঘাট ও বিশ্বম্ভরপুরবাসী,
আসসালামু আলাইকুম/আদাব
মহান মে দিবসের বিপ্লবী শুভেচ্ছা রইলো। আমরা জানি মহান মে দিবস খেটে খাওয়া শ্রমজীবী মানুষদের জন্য আন্তর্জাতিকভাবে স্বীকৃত একটি দিবস হলেও, আমাদের জাতীয় জীবনেও এই দিবসের গুরুত্ব অপরিসীম। আমি আজকের এই দিনে নিহত শ্রমিক ভাইদের আত্মার প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করছি।

প্রিয় এলাকাবাসী,
বরাববের মত এবারের মে দিবসটিতেও আমরা শ্রমিক ভাইদের অধিকার ও মর্যাদা বাস্তবায়নে নানামুখী কর্মসূচি হাতে নিয়েছিলাম। কিন্তু বর্তমান মহামারী করোনা পরিস্থিতির কথা বিবেচনা করে দেশব্যাপী সকল কর্মকান্ড বাতিলের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আমরাও একই নির্দেশনা অনুসরণ করে সবাই ঘরে থেকেই করোনা যুদ্ধের একজন শ্রমজীবী সৈনিকের ভূমিকায় অবতীর্ণ হবো ইন শা আল্লাহ্।

তাই আসুন,
এই পরিস্থিতিতে আমরা ঘরে থেকেই মহান মে দিবসের মাহাত্ম্য ও সারকথা নিজের মধ্যে ধারণ করি। প্রতিটি শ্রমজীবী, অসহায় এবং দুঃস্থ মানুষের অধিকার সংরক্ষণে সচেষ্ট হই। সামর্থ্যানুযায়ী প্রতিটি খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়াই। শ্রমজীবী মানুষকে কাছে টেনে নিয়ে তাদের প্রতি সহমর্মী ও সমব্যথী হই।

শ্রমিকদের অধিকার সম্পর্কে প্রিয় রাসূল (সাঃ) বলেছেন- “তোমরা শ্রমিকদের ঘাম শুকাবার পূর্বে
তাদের মজুরী দিয়ে দাও।”

আমাদের প্রিয় নেতা প্রয়াত মহামান্য রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদও শ্রমজীবী মানুষের অধিকার রক্ষায় সবসময় বদ্ধপরিকর ছিলেন।

তাই আসুন, আমরা আমাদের অধীনস্থ শ্রমিকদেন ন্যায্য মজুরী সময়তো পরিশোধ করে দিই। আপনাদের কলকারখানা-দোকানের কর্মচারী, গৃহকর্মী সহ যে কোন অধীনস্থ কর্মচারীদের বেতন-ভাতা সময়মতো পরিশোধ করুন। শ্রমিকদের অধিকার সংরক্ষণ করে দেশের একজন সুনাগরিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করুন। আমি আমার এলাকার শ্রমজীবী ও অসহায় জনসাধারণের অধিকার ও মর্যাদা সংরক্ষণে সবসময় প্রতিজ্ঞাবদ্ধ। সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করছি।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর