1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৮:৪৪ পূর্বাহ্ন

মাদক ও বাল্যবিয়ে প্রতিরোধে সামাজিক আন্দলনের বিকল্প নেই-ওসি আব্দুল হাই

  • আপডেট এর সময় : শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৬৩ বার দেখা হয়েছে

সোহেল চৌধুরী রানা, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:
মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধে সামাজিক আন্দলনের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন নওগাঁর সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই।

তিনি বলেন, বর্তমানে মাদক ও বাল্যবিয়ে প্রকপ কিছুটা কমানো গেলেও নির্মূল করা সম্ভব হয়নি। শুধু প্রশাসনের হস্তক্ষেপে নয় বংর সামাজিক ভাবে এ থেকে মুক্তির পথ খুঁজে নিতে হবে সবাইকে।

শুক্রবার বিকাল ৩ টায় উপজেলা করমুডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মাদক ও বাল্যবিবাহ বিরোধী কমিটির আয়োজনে সচেনতা মুলক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ওসি এসব কথা বলেন।

ওসি আরো বলেন, আইন শৃঙ্খলা সমুন্নত রেখে প্রতিটি ইউনিয়ন থেকে শুরু করে গ্রামে গ্রামে মাদক ও বাল্যবিয়ের বিরোদ্ধে সামাজিক ভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে।
এভাবেই আমরা মাদক ও বাল্যবিয়ে প্রতিরোধে সফলতা অর্জন করতে পারি বলেও মন্তব্য করেন তিনি।

উপজেলা মাদক ও বাল্যবিবাহ বিরোধী কমিটির সভাপতি বাসেদ আলীর সভাপতিত্বে ও কমিটির সহ: সম্পাদক সাবিনা ইয়াসমিন পুতুলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন পাতাড়ী ইউপি চেয়ারম্যান মুকুল মিয়া, সৃষ্টি একাডেমীর প্রধান শিক্ষক ইসফাত জেরিন মিনা, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক শামিম পারভেজ, সহ-সভাপতি মহিউদ্দীন (প্রধান শিক্ষক), সাধারন সম্পাদক সাংবাদিক জুয়েল রহমান মাষ্টার, যুগ্ন সম্পাদক সাংবাদিক নয়ন বাবু, সাংগঠনিক সম্পাদক (পাতাড়ী ইউপি) মোখলেছুর রহমান মাষ্টার, প্রচার সম্পাদক নাজমুল ফেরদৌস, সাহিত্য বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম, সদস্য সাংবাদিক সোহেল চৌধুরী, প্রধান শিক্ষক আ: কাহার আলী প্রমুখ।

এ সময় সেখানে উপজেলা মাদক ও বাল্যবিবাহ বিরোধী কমিটির সদস্যগণ, এলাকার সুধীজন, শিক্ষক, শিক্ষার্থী সহ অনেকেই উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর