1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ২৫ জুন ২০২১, ১২:৪১ পূর্বাহ্ন

মুক্তার হোসেনের চিকিৎসা সহায়তা দিলেন ব্যারিস্টার ইমন

  • আপডেট এর সময় : সোমবার, ১১ মে, ২০২০
  • ৩১৬ বার দেখা হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি.

সারা বিশ্বে আতঙ্কিত (কোভিড ১৯) মহামারি করোনা ভাইরাস প্রাদুর্ভাব সংকটকালীন সময়ে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার সিরাজপুর বাগগাঁও গ্রামের হত দরিদ্র মোঃ মুক্তার হোসেনকে চিকিৎসা সহয়তা দিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন।

জানাযায়, বাগগাঁও গ্রামের হত দরিদ্র পরিবারের একমাত্র উপার্জনশীল ব্যক্তি মোঃ মুক্তার হোসেন (৩৫ ) গত (১৫ই ফেব্রুয়ারী) সড়ক দুর্ঘটনায় পরে তার ডান পা ভেঙ্গে যায়। প্রাথমিক চিকিৎসা দেয়ার পর সুনামগঞ্জ সদর হাসপাতালে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হয়। সেখানে কোন উন্নতি না হওয়ায় তাকে সিলেট এম এ জি উসমানী মেডিকেল কলেজ হাসপালে জ্রুরী বিভাগে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার তার পায়ের পরীক্ষা করে জানান দ্রুত চিকিৎসা করাতে হবে । এই চিকিৎসার খরচ হবে প্রায় ৫০ হাজার টাকা। হত দরিদ্র পরিবারের মেয়ে জাকিয়া আক্তার বিভিন্ন মহলে সাহায্যের আবেদন করেন। সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমনের কাছেও সাহায্যের আবেদনটি পাঠান। সাহায্যের আবেদনে সাড়া দেন ব্যারিস্টার এনামুল কবির ইমন,তিনি নিজের ব্যক্তিগত তহবিল থেকে হত দরিদ্র মোঃ মুক্তার হোসেনের চিকিৎসার যাবতীয় খরচ বহন করেন।

জাকিয়া আক্তার এক প্রতিবেদককে বলেন, আমার বাবার পায়ের চিকিৎসার খরচের টাকা না থাকায়,আমি সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমনের কাছে সাহায্যের আবেদন পাঠাই। তিনি আমার এই আবেদনে সাড়া দিয়ে আমার বাবার চিকিৎসার সব টাকা বহন করেছে। তা না হলে আমার বাবার চিকিৎসা করাতে পারতাম না, উনি অনেক বড় মনের মানুষ আল্লাহ্‌ উনাকে নেক হায়াত দান করুক।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর