1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৫:০৮ অপরাহ্ন

মুজিববর্ষের আহ্বানে শ্যামনগর সৃষ্টি হিউম্যান রাইট সোসাইটি বৃক্ষরোপন কর্মসূচী পালিত

  • আপডেট এর সময় : সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ১৯৮ বার দেখা হয়েছে


মোঃ তৌকির নিয়াজ শ্যামনগর উপজেলার প্রতিনিধি.
মুজিব বর্ষের আহবান তিনটি করে গাছ লাগান “এই স্লোগানকে সামনে রেখে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন ‘শেখ হাসিনা’ সারাদেশে বৃক্ষরোপণ কর্মসূচী পালনের নির্দেশ দিয়েছেন।
সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি সম্নানিত চেয়ারম্যান আনোয়ার ই   তাসলিমা প্রথা নিদের্শনায়  শ্যামনগর উপজেলা শাখার সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির  আয়োজনে, বৃক্ষ রোপন কর্মসূচির অংশ হিসাবে, আজ শ্যামনগর কেন্দ্রীয় আলীয়া মাদারাসা মসজিদ প্রাঙ্গানে বৃক্ষ রোপন করা হয়,এসময় উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা সম্মানিত সভাপতি মোঃদবির উদ্দিন সাধারণ সম্পাদক রভিনুর জামান সোহাগ দপ্তর সম্পাদক শেখ নাজমুল হোসেন,,  সদর ইউনিয়নের সহ সভাপতি আসানুর রহমান ও তৌকির নিয়াজ, শিমুল  সহ আরো অনেকে।দিন শেষে প্রত্যাশা অনিঃশেষ সবুজ সমারোহে ভরে উঠুক আমাদের প্রিয় বাংলাদেশ।
এসময় শ্যামনগর উপজেলার সৃষ্টি হিউম্যান রাইট সোসাইটি  সাধারণ সম্পাদক রুভিনুর জামান সোহাগ বলেল, “পরিবেশের ভারসাম্য টিকিয়ে রাখতে গাছ লাগানোর কোনো বিকল্প নেই।তিনি আরো বলেন,গাছ লাগান,পরিবেশ বাঁচান। এই স্লোগান সামনে রেখে যার যার অবস্থান থেকে মুজিব বর্ষের আহব্বান তিন করে গাছ লাগান।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর