1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ০২:১০ পূর্বাহ্ন

মেঘনা লাইফ ইন্স্যুরেন্স এর বীমা গ্রাহককে পঁচিশ লক্ষ টাকার চেক প্রদান

  • আপডেট এর সময় : বৃহস্পতিবার, ৯ জানুয়ারী, ২০২০
  • ৩৭৯ বার দেখা হয়েছে

মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড (ইসলামী বীমা তাকাফুল) ডিভিশন সিরাজগঞ্জ জোনাল অফিসের বীমা গ্রাহক জনাব মোঃ জহুরুল ইসলামকে প্রত্যাশিত বীমা দাবি পঁচিশ লক্ষ টাকার চেক প্রদান করা হয়। সিরাজগঞ্জ জোনাল অফিসের ইনচার্জ ও ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর মোঃ ইয়াছিন আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বীমা গ্রাহকের হাতে চেক প্রদান করেন বগুড়া জোনের রিজিওনাল কো-অর্ডিনেটর ও এরিয়া ইনচার্জ মোঃ শাহীন কাদির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীমা গ্রাহক পুলিশ অফিসার মোঃ আনিছুর রহমান, যমুনা ব্যাংকের ম্যানেজার মোঃ আব্দুল মান্নান, আশরাফুল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কামরুজ্জামান, বগুড়া জোনের ইউনিট ম্যানেজার নুর মোহাম্মদ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ আব্দুল আলম, মোঃ শাহাদৎ হোসেন, মোঃ জালাল উদ্দিন, মোছাঃ জান্নাতুল মর্শিদা খান, শ্রী নিরঞ্জন কুমার, আহম্মদ আল মুনতাসির সুমন প্রমুখ।

বীমা গ্রাহক মোঃ জহুরুল ইসলাম উক্ত টাকার চেক পেয়ে অত্যন্ত আনন্দিত এবং বেশ কিছু তথ্য প্রদান করে বলেন, আমি ২০১২ইং সালে ৫,৮২,০০০/- টাকার প্রিমিয়াম মেঘনা লাইফে জমা করি। আজকে সাত বছর পর প্রত্যাশিত বীমা দাবির ২৫ লক্ষ টাকার চেক পেয়ে খুব ভাল লাগছে, আমি আমার আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব এবং দেশবাসীকে বলবো, সবাই বীমা করুন; পরিবারকে আর্থিক নিরাপত্তা প্রদান করুন।

প্রধান অতিথি মোঃ শাহীন কাদির বলেন, মেঘনা লাইফ সারা বাংলাদেশের বিভিন্ন জেলা অফিস থেকে গ্রাহকের প্রত্যাশিত বীমা দাবির চেক দ্রুত প্রদান করছে। মাননীয় চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন আহমদ গ্রাহকদের প্রত্যাশিত টাকা ২৪ ঘণ্টার মধ্যে পরিশোধ করার জন্য বিশেষ নির্দেশনা দিয়েছেন। আমরা গ্রাহকের সেবায় সার্বক্ষণিক নিয়োজিত।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর