1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ০১:৩৫ পূর্বাহ্ন

যশোরের শার্শা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত

  • আপডেট এর সময় : বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ২০৪ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: ভারত থেকে চোরাই পথে ফেরার সময় বিএসএফের ছোড়াগুলিতে আল আমিন (২৫) নামে একজন বাংলাদেশি যুবক আহত হয়েছেন। আহত আল আমিন বেনাপোল পোর্ট থানার ছোটআঁচড়া গ্রামের আহাদ আলীর ছেলে ।

রোববার (২৭ জুলাই) রাত ১১ টার সময় আল আমিনসহ ৩/৪ জন বাংলাদেশের শার্শা উপজেলার পাঁচভুলোট সীমান্তের বিপরীতে ভারতের বন্যাবাড়িয়া ক্যাম্পের পাশ দিয়ে ভারতে ঢোকার চেস্টা করে। এ সময় বিএসএফ সদস্যরা তাদেরকে লক্ষ্য করে গুলি ছোড়ে। ওইগুলি আল আমিনের ডানহাতে লাগে। ওই সময় তার সংগীরা তাকে উদ্ধার করে প্রথমে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে সেখান থেকে আল আমিনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে সে সেখানে চিকিৎসাধীন আছেন।


আহত আল আমিনের পিতা আহাদ আলী জানান, তার ছেলে সংসারে অভাবের কারণে মাঝে মাঝে ভারতে যায় মালামাল আনতে। গতকাল রাতে একই উদ্দেশ্য নিয়ে তারা ৩/৪ জন মিলে ভারতে যাচ্ছিল। এ সময় ভারতের বন্যাবাড়িয়া বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদেরকে লক্ষ্য করে গুলি ছুড়লে আমার ছেলের ডানহাতে গুলি লাগে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে চিকিৎসা করাচ্ছি।
শার্শা সীমান্তের পাঁচভুলোট বিজিবি ক্যাম্পের কমান্ডার নায়েব সুবেদার কামাল হোসেনের কাছে বিএসএফ কর্তৃক বাংলাদেশি যুবক আহতের বিষয়টি জানতে চাইলে তিনি এ ব্যাপারে কিছু জানেন না বলে জানান। 


শার্শা উপজেলার বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির এস আই আনোয়ার হোসেন জানান, বাংলাদেশি যুবক আল আমিন বিএসএফ এর গুলিতে আহত হয়েছে বলে তিনি এলাকাবাসীর মাধ্যমে জানতে পেয়েছেন। সে বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। 

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর