1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৫ অপরাহ্ন

যেসব প্রতিষ্ঠান ভাল ফলাফল করবে তাদের সকল সুযোগ সুবিধা প্রদান করা হবে – জিএম সিরাজ এমপি

  • আপডেট এর সময় : রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৩০ বার দেখা হয়েছে

এম এ রাশেদ(বগুড়া)প্রতিনিধিঃ
শিক্ষার মান উন্নয়নে কাজ করতে হবে প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষীকাগণকে।প্রযুক্তি আমাদেরকে নরকে নিয়ে যেতে পারে এবং স্বর্গেও নিয়ে যেতে পারে। প্রযুক্তির সঠিক ব্যবহারের মধ্যে কল্যান নিহিত আছে। প্রকৃতিকে ভালবাসতে হবে। তাহলে মনের মধ্যে ভালবাসার অনুভুতি সৃষ্টি হবে। তিনি আরও বলেন, প্রতিষ্ঠানে আমি কিছু দিলে, আমাকেও কিছু দিতে হবে , তাহলো লেখাপড়ার ভাল ফরাফল। মাদক থেকে দুরে থাকতে হবে এবং বাল্য বিবাহ প্রতিরোধ করতে হবে, স্ব স্ব ধর্মের কাজ যথাযথ ভাবে মেনে চললেই সমাজে অশান্তি থাকবে না।
শনিবার সন্ধ্যায় বগুড়া সদরের ভবানীগঞ্জ দ্বি মুখি উচ্চ বিদ্যালয়, প্রাথমিক বিদ্যালয় ও দারুল উলুম নুরানী হাফেজিয়া মাদ্রাসার উদ্যোগে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জুলফিকার আবু নাসের ইঞ্জিঃ আপেল মাহমুদের সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক আব্দুর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন, বগুড়া সদর আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোঃ সিরাজ। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউর করিম বাদশা, সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আজগর তালুদার হেনা, সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি মাফতুন আহম্মেদ খান রুবেল, সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ সৈয়দ জহুরুল ইসলাম,জেলা যুবদলের সভাপতি খাদেমুল ইসলাম খাদেম,জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান,সাধারন সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, লাহিড়ী পাড়া ইউপি চেয়ারম্যান মাফতুন আহম্মেদ,ম্যানেজিং কমিটির সদস্য ও ইউপি সদস্য আল আমিন, আসাদুজ্জামান চিশতি,আমজাদ হোসেন, জুয়েল মিয়া, নুরুল আমিন, জুয়েল মিয়া, দুলালী বেগম,নজরুল ইসলাম বাবু, সহকারী শিক্ষক সুলতান মাহমুদ, নাজমা আক্তার, খায়রুন বাসরী, শাহিনুর রহমান, বিভাষ চন্দ্র, সবুজ মিয়া, নৃপেন চন্দ্র, হর-ই- জান্নাত মুন, মাসুদুর রহমান স্বপন, সাহিদান ইয়াসমিন, নজরুল ইসলাম সাজু সহ জন প্রতিনিধি ও এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ।
প্রধান অতিথি বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের পড়ালেখার সুযোগ সুবিধার জন্য সরকারী ভাবে ৪র্থ তলা বিল্ডিং নির্মান সহ সকল সুযোগ সুবিধা প্রদান করার আশ্বাস প্রদান করেন।পরে বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুলতান মাহমুদ বিএসসি।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর