1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৩:২৪ পূর্বাহ্ন

রংপুরের বিপক্ষে ৫৩ রানের জয় পেল মুশফিকের টাইগার্স

  • আপডেট এর সময় : শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯
  • ৪৭১ বার দেখা হয়েছে

শুক্রবার থেকে শুরু হয়ে ঢাকায় তৃতীয় পর্ব। আজ দিনের দ্বিতীয় ম্যাচে রংপুরের কাছে ৫৩ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে খুলনা টাইগার্স।

শুক্রবার বঙ্গবন্ধু বিপিএলের সন্ধ্যায় রংপুর রেঞ্জার্সের নয়া অধিনায়ক শেন ওয়াটসন টস জিতে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় খুলনাকে। এ নিয়ে রংপুর তৃতীয়বারের মতো পরিবর্তন করেছে অধিনায়ক। প্রথমে মোহাম্মদ নাবী, এরপর টম অ্যাবেল আর সবশেষ শেন ওয়াটসন।

ব্যাটিংয়ে নেমে খুলনার অধিনায়ক মুশফিকুর রহিম খেলেন ৪৮ বলে ৫৯ রানের ইনিংস। এছাড়া নাজিবুল্লাহ জাদরান করেন ৪১ রান। ওপেনার নাজমুল হোসেন শান্তর ব্যাটে আসে ২২ বলে ৩০ রান।

সবমিলে ২০ ওভার শেষে ৭ উইকেটে ১৮২ রান তোলে খুলনা টাইগার্স। রংপুরের হয়ে ৩ উইকেট নেন মোস্তাফিজুর রহমান, ২ উইকেট নেন লুইস গ্রেগরি ও ১ উইকেট নেন মোহাম্মদ নাবী।

ঢাকার উইকেটে ১৮৩ রান যে বিশাল বড় লক্ষ্য সেটা রংপুরেরও ভালো জানা। ব্যাট করতে নেমে শেন ওয়াটসন মাত্র ৫ রান করে ফেরেন রবি ফ্রাইলিঙ্কের বলে ক্যাচ দিয়ে।

ওয়াটসনের সঙ্গেই বোধহয় ম্যাচ জয়ের আশা শেষ হয়ে যায় তাদের। দলের হয়ে লুইস গ্রেগরি করেন সর্বোচ্চ ৩৪ রান। এছাড়া বাকি ব্যাটসম্যানদের ব্যর্থতায় ৯ উইকেটে ১৩০ রান পর্যন্ত তুলতে পারে রংপুর রেঞ্জার্স।

দলের হয়ে ৪ উইকেট নেন শাহিদুল ইসলাম, ২ উইকেট নেন তানভির ইসলাম ও ১টি করে উইকেট নেন মোহাম্মদ আমীর, ফ্রাইলিঙ্ক আর শফিউল ইসলাম।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর