1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:১৫ অপরাহ্ন

রাউজানে করোনায় মৃত ব্যক্তিদের দাফনের উদ্যোগ নিলেন ফারাজ করিম চৌধুরী

  • আপডেট এর সময় : বুধবার, ১০ জুন, ২০২০
  • ১২২ বার দেখা হয়েছে

চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রামের রাউজান উপজেলায় রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ.বি.এম ফজলে করিম চৌধুরী এমপির পৃষ্ঠপোষকতায় ও তার জ্যেষ্ঠ সন্তান ফারাজ করিম চৌধুরীর উদ্যোগে করোনা ভাইরাস কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে কেউ মারা গেলে তাদের দাফন কাফনের ব্যবস্থা করা হবে বলে মহতি উদ্যোগ গ্রহণ করলেন।

মানবিক এই কার্যক্রম সম্পর্কে আজ ১০ জুন (বুধবার) বিকেলে রাউজান উপজেলা সদরে অবস্থিত মাস্টার দা সূর্যসেন কমপ্লেক্সস্থ সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে প্রায় ৪০ সদস্যের একটি স্বেচ্ছাসেবী টীমের মাধ্যমে গঠিত এই কার্যক্রমের প্রধান সমন্বয়ক রাউজান উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ বলেন, ‘সাংসদ ফজলে করিম চৌধুরী ও তার জ্যেষ্ঠ সন্তান ফারাজ করিম চৌধুরীর উদ্যোগে করোনা পরিস্থিতির শুরু থেকে আমরা বৃহৎ পরিসরে মানুষের পাশে থেকে কাজ করেছি। এবার করোনাভাইরাসে আক্রান্ত মৃত ব্যক্তিদের দাফনের জন্যেও আমরা প্রস্তুত আছি। এরই মধ্যে রাউজানে করোনাভাইরাসে আক্রান্ত মৃত মুসলিম ব্যক্তিদের দাফন-কাফনের জন্য ৩০ জন মুসলমান স্বেচ্ছাসেবক ও হিন্দু ব্যক্তিদের সৎকারের জন্য ১০ জন স্বেচ্ছাসেবক প্রস্তুত রেখেছি। আমাদের এই কার্যক্রমে রাউজান উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের পাশাপাশি সার্বিকভাবে সহযোগিতা করছে সেন্ট্রাল বয়েজ অব রাউজান।’

সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর সাংগঠনিক সম্পাদক মইনুদ্দিন জামাল চিশতীর পরিচালনায় সংবাদ সম্মেলনে বক্তব্য দেন ৩নং চিকদাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী ও সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর সভাপতি মোঃ সাইদুল ইসলাম।

সোশ্যাল সার্ভিসেস ইউনিয়ন অব রাউজান এর যুগ্ন আহবায়ক দিদারুল আলম, রাউজান পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল হক রোকন, রাউজান উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন, সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর সাধারণ সম্পাদক ইমতিয়াজ জামাল নকিব, শাহরিয়ার হাসান সাকিব, আবু বক্কর আরাফাত, নোমান বিন আজিজি, বেলাল হোসেন সিফাত মোহাম্মদ মিজানুর রহমান, মোহাম্মদ এরশাদ, আরফান গণি ফাহিম, মোঃ সামির উদ্দিন, হাফেজ ইফতেখার মাহমুদ, মোহাম্মদ শফিসহ প্রমুখ।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর