1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:১৫ পূর্বাহ্ন

রাউজানে গভীর রাতে করোনায় আক্রান্ত মৃত ব্যক্তিকে দাফন

  • আপডেট এর সময় : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ১১৪ বার দেখা হয়েছে

চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রামের রাউজানের নোয়াজিষপুর ইউনিয়নে করোনায় আক্রান্ত এক মহিলার জানাজা ও দাফন কাজ সম্পন্ন করা হয়। বৃহস্পতিবার গভীর রাতে রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ.বি.এম ফজলে করিম চৌধুরী এমপি’র পৃষ্ঠপোষকতায় ও তার জ্যেষ্ঠ সন্তান ফারাজ করিম চৌধুরীর উদ্যোগে ডব্লিউএইচও’র স্বাস্থ্যবিধি মেনে তাকে মরদেহ কবরস্থ করা হয়।

স্বেচ্ছাসেবী টিমের প্রধান সমন্বয়ক রাউজান পৌরসভার প্যানেল মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ ও ১৫ নং নোয়াজিষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন এম সরোয়াদী সিকদারের নেতৃত্বে রাউজানের নোয়াজিষপুর ইউনিয়নের করিম সিকদার বাড়ীর বাসিন্দা অতিরিক্ত পুলিশ সুপার (অবসরপ্রাপ্ত) আহমদ আমিন চৌধুরী’র স্ত্রী রোকসানা বেগমের মরদেহ জানাযা শেষে রাত ৩টায় দাফন করা হয়।

সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর সার্বিক তত্বাবধানে এই মানবিক কার্যক্রমে অংশগ্রহণ করেন রাউজান উপজেলা যুবলীগ নেতা মোঃ আলমগীর হোসেন, জিয়াউল হক রোকন, সাবের হোসেন, রাউজান উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর সভাপতি মোঃ সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইমতিয়াজ জামাল নকিব, বেলাল হোসেন সিফাত, ইফতেখার মাহমুদ, বখতেয়ার উদ্দিন, হুমায়ুন কবির কাঞ্চন, মোহাম্মদ শফি, জসিম উদ্দিন, ইউসুফ মিয়া প্রমুখ।

প্রসঙ্গত, গতকাল ১০ জুন এক সংবাদ সম্মেলনের মাধ্যমে রাউজানে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা ব্যক্তিদের দাফনের জন্য ফারাজ করিম চৌধুরী একটি বিশেষ স্বেচ্ছাসেবী টিম গঠন করেন। এই টিম গঠন করার কয়েক ঘন্টা পর করোনায় মহিলার মৃত্যু হয়।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর