1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন

রানীশংকৈলে ধানক্ষেত নষ্ট ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ

  • আপডেট এর সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ২২৪ বার দেখা হয়েছে

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার কাশিপুর ইউনিয়নের কাদি হাট  মৌজার শরিফুল ইসলামের আমন ধান ক্ষেত নষ্ট করার ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির করার এক অভিযোগ উঠেছে ।

শরিফুল ইসলাম জানান একই গ্রামের তমিজ উদ্দিন,মজিবর রহমান, হাবিবুর রহমান ও ওহিদুর রহমানের সাথে জমি জমা নিয়ে আমার বিরোধ চলছিলো তারা গায়ের জোরে ক্ষমতার দাপটে আমার ১একর ২৫ শতাংশ জমিতে লাগানো রোপা নষ্ট করে দিয়েছে এবং আমাকে বিভিন্ন রকম হুমকি ধামকি প্রদর্শন করে এবং আমার পরিবারের সদস্যদের উপর মিথ্যা মামলা দায়ের করে । তাদের হুমকি ধামকি দেখে আমি রাণীশংকৈল থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলাম যাহার নাম্বার ৪১৪ সেটি শুনে তারা জোরপূর্বক লোকজন নিয়ে আমার ক্ষেত নষ্ট করে ফেলে এবং সেই ক্ষেত নষ্ট করার অভিযোগ এনে আমাদের উপর মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে । এব্যাপারে আরেক জমির মালিক মাহমুদুল জানান আমার সাথে মজিবর, ওহিদুর ওদের কোন সম্পর্ক নেই তারা আমার শশুর বাড়ীর জের ধরে আমার ধান ক্ষেত টি নষ্ট করে দেয় ।

এদিকে বাদী পক্ষের মামলার অন্যতম স্বাক্ষী আবু হানিফার সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি এব্যাপারে কিছুই জানেন না বলে জানান ।

এদিকে শরিফুল ইসলাম বলেন আমি ধান লাগানোর আগে থানায় একটি সাধারণ ডায়েরি করলাম যেদিন ধান ক্ষেত নষ্ট করলো সেদিন থানায় অভিযোগ করলাম অথচ আমাদের অভিযোগগুলো কোন গুরুত্ব পেল না অথচ সেই ধান ক্ষেত নষ্ট করার অভিযোগে আমাদের সকলকে আসামীর তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে । আমি পূর্বের একটি মামলায় ২৭.০৪.১৭ইং সালে আমাদের পক্ষে রায় দিয়েছে আদালত । সেই জমির সূত্র ধরে শত্রুতা করে আসছে তারা । এখন আমি ও আমার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছি ।পরবর্তীতে আমি রানীশংকৈল থানায় একটি অভিযোগ দায়ের করেছি । উল্লেখ্য যে একই জমির উপর আদালতে মামলা চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর