1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৩:৩২ অপরাহ্ন

রানের উৎসবে বিপিএল -জয় পেল চট্টগ্রাম চ্যালেঞ্জের

  • আপডেট এর সময় : বুধবার, ১৮ ডিসেম্বর, ২০১৯
  • ৪১০ বার দেখা হয়েছে

বঙ্গবন্ধু (বিপিএল) জয়েরধারা অব্যাহত রেখেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এবারের বিপিএল দেখল ২০০ রানের দুই ইনিংস।চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও ঢাকা প্লাটুন করল রান উৎসব। যেখানে শেষ হাসি হাসল চট্টগ্রাম। স্বাগতিক দল পেয়েছে ১৬ রানের জয়। মাহমুদউল্লাহ রিয়াদ-সিমন্সের ঝড় ব্যাটিংয়ে ২২১ রানের সংগ্রহ পায় চট্টগ্রাম। জবাবে ২০৫ রানে অলআউট হয়ে যায় মাশরাফির ঢাকা প্লাটুন।

চট্টগ্রামের বড় সংগ্রহ দেখেও ভয় পায়নি ঢাকা। দলকে সাহসী সূচনা এনে দেন টেস্ট স্পেশালিস্ট তকমা গায়ে লেগে ‍যাওয়া মুমিনুল হক। তামিম ইকবালের অনুপস্থিতিতে ওপেনিং করতে নেমে ৩৫ বলে ৩ বাউন্ডারি আর ২ ছক্কায় ৫২ রানের ঝড়ো এক ইনিংস খেলেন তিনি।

পরের ব্যাটসম্যানরা বড় কিছু করতে না পারলেও বল নষ্ট করেননি। জাকের আলি ১৯ বলে ২৭, লরি ইভান্স ১১ বলে ১৭, আসিফ আলি ৬ বলে ১৫, আফ্রিদি ৬ বলে ৯ আর আট নম্বরে নেমে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ৬ বলে ১টি চার আর ৩টি ছক্কায় করেন মূল্যবান ২৩ রান।

শেষ সময়টা পর্যন্ত খেলা ধরে রাখেন থিসারা পেরেরা। দুই ওভার হাতে থাকতে দল ৯ উইকেট হারালেও একটা প্রান্ত ধরে ঢাকাকে এগিয়ে নিতে থাকেন লঙ্কান এই অলরাউন্ডার।

শেষ ওভারে দরকার ছিল ২১ রান। কিন্তু মেহেদী হাসান রানার ওই ওভারে ৪ রানের বেশি নিতে পারেনি ঢাকা প্লাটুন, হারিয়েছে শেষ উইকেটটিও। ২৬ বলে ৩ চার আর ৪ ছক্কায় ৪৭ রানে অপরাজিতই থেকে যান থিসারা পেরেরা।

৩টি করে উইকেট নেন মেহেদী হাসান রানা আর মুক্তার আলি। ২টি করে উইকেট শিকার কেসরিক উইলিয়ামস আর নাসির হোসেনের। তবে নাসির উইকেট পেলেও ৪ ওভারে খরচ করেছেন ৬০ রান।

এর আগে মাহমুদউল্লাহর ২৮ বলে ৫৯ রানের ইনিংসের সঙ্গে ওপেনার লেন্ডল সিমন্স আর তিন নম্বরে নামা ইমরুল কায়েসের ঝড়ে ৪ উইকেটে ২২১ রানের পাহাড়সমান সংগ্রহ দাঁড় করায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর