1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৩:৪৮ অপরাহ্ন

রায়গঞ্জে চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলা: অবস্হা আসংকা জনক

  • আপডেট এর সময় : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ৪৭০ বার দেখা হয়েছে
রায়গঞ্জে চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলা: অবস্হা আসংকা জনক

জাকির হোসেন রনি, সিরাজগঞ্জঃ
একদল সশস্ত্র সন্ত্রাসীর হামলার শিকার হয়ে গুরুতর আহত হয়েছেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হান্নান খান।

রবিবার ভোর রাতে সন্ত্রাসীরা চেয়ারম্যানের নিজ বাসভবনে এই হামলা চালায়। আহত আব্দুল হান্নান সরকার’কে প্রথমে চান্দাইকোনা একটি বেসরকরি ক্লিনিকে এবং পরে বগুড়ার গকুলে রফাতউল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা অনেকটাই সংকটাপন্ন বলে জানা গেছে। তার পবিারের লোকজন জানায় ভোরে বাসার কলিং বেল চেপে চেয়ারম্যানের ব্রেড রুমে ঢুকে একদল মুখোশধারী সন্ত্রাসী। এসময় চেয়ারম্যানকে উপুর্যপরি কুপিয়ে তাকে আহত করা হয়। এসময় চেয়াম্যানের স্ত্রীর ও প্রতিবেশিদের চিৎকারে সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়।

এসময় আহত চেয়ারম্যানকে উদ্ধার করে প্রথমে চান্দাইকোনা একটি বেসরকারি হাসপাতাল প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বগুড়া রফাতউল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এরিপোর্ট লেখা পর্যন্ত তার তার শারিরীক অবস্হা আশংকা জনক বলে তার পরিবার সূত্রে জানা গেছে। হত্যার উদ্দেশ্যে এই ন্যাক্কারজনক হামলা বলে চেয়ারম্যানের পরিবার ও এলাকাবাসীর ধারণা । তবে কেন এই হামলা, সে বিষয়ে কেউ কোন মন্তব্য না করে চেয়ারম্যানের জীবন নিয়ে শঙ্কা প্রকাশ করছেন।

রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম জানা ঘটনা স্থল পরিদর্শন করা হয়েছে। তিনি জানান চেয়ারম্যানের বাসার লোকজন সন্ত্রাসীদের চিনতে পারেননি এবং তারা কেউ ই এলাকার নন বলে অফিসার ইনচার্জ মন্তব্য করেন। তবে, তদন্ত সাপেক্ষে হামলা কারীদের চিহ্নিত করা সম্ভব বলেও তিনি জানান। বিভিন্ন মহল এই বর্বর ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলার ঘটনায় গভীর উৎবেগ প্রকাশ।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর