1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:০২ অপরাহ্ন

রেলের যায়গায় অবৈধ বালুর স্তুপ রাখার ঘটনায় গ্রেফতার ৩

  • আপডেট এর সময় : সোমবার, ১৩ জুলাই, ২০২০
  • ৮৫১ বার দেখা হয়েছে

আখাউড়া প্রতিনিধি.
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া-আগড়তলা মহাসড়কের পাশে রেলের জায়গায় অবৈধভাবে বালির স্তুপ রাখার সাথে জড়িত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাসুদেব গ্রামের মরহুম নোয়াব মিয়ার ছেলে আবু নাহিদ সোহাগ (৩৮), আখাউড়া পৌরসভার রাধানগরের বাসিন্দা মোঃ দানিছ খলিফার ছেলে মোঃ হাসান খলিফা(৩২) এবং সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের কোড্ডা গ্রামের মরহুম সিরাজ খলিফার ছেলে মোঃ শানু খলিফা (৪৫)।

সোমবার দুপুরে আখাউড়া উপজেলা প্রশাসন তাদেরকে আখাউড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

সোমবার সকালে সরেজমিনে গিয়ে দেখা যায়,ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া তিতাস রেলব্রীজের পূর্ব পাশে আখাউড়া – আগড়তলা মহাসড়ক ও ঢাকা-চট্টগ্রাম-সিলেট রেল সড়কের মাঝখানে অবৈধভাবে রাখা বালুর স্তুপে জমে থাকা পানির চাপে আখাউড়া-আগড়তলা আন্তর্জাতিক মহাসড়ক ধ্বসে তিতাস নদীতে পড়ে যায়।

এ বিষয়ে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা বলেন,মূলত বালুর স্তুপটি সেখানে থাকার কারনেই এই পরিস্থিতি তৈরি হয়েছে।উক্ত রাস্তাটি মেরামতের জন্য রোডস এন্ড হাইওয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করছে।বালু অপসারণের কাজ চলছে। এই বিষয়ে দায়ী ব্যক্তিদেরকে গ্রেফতার করা হয়েছে।বর্তমানে তাদেরকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর