1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:৩৫ পূর্বাহ্ন

লামায় বাগান থেকে যুবকের লাশ উদ্ধার

  • আপডেট এর সময় : সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ৪৪০ বার দেখা হয়েছে

সোমবার সকাল ১১টায় বান্দরবান জেলার লামায় বিষপানে সায়েদুল ইসলাম ( ২৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে বলে ধারনা করছেন স্থানীয়রা। নিহত সায়েদুল ইসলাম উপজেলার রুপসী পাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের মাস্টার পাড়া এলাকার মুকবুল হোসেন জাবেরের ছেলে। সে ২ বোন ও ৬ ভাইয়ের মধ্যে ৩য় ছিলো।

নিহতরে মা ফাতেমা বেগম বাড়ির পাশে বাগানে ছাগল চড়াতে গেলে বাগানের ভিতরে সায়েদুল ইসলামকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে এগিয়ে।যায়। কাছে যাওয়ার পরে তাকে ধরে ডাকতে থাকে। ডাকে কোন সারা শব্দ না পাওয়ায় তাকে ধরে চিৎকার দিলে স্থানীয়ার এগিয়ে আসে তাকে মৃত দেখতে পায়। পরে নিহতের মা ফাতেমা বেগম ছেলের লাশ একাই টেনে টেনে বাড়ীতে নিয়ে যায়।

নাম প্রকাশের অনিচ্ছুক অনেকেই জানান, তাদের বাড়ীতেই সব সময় ঝগড়া লেগেই থাকতো। তাদের ভাইবোনের মধ্যে তেমন সম্পর্ক ভালো ছিলো না। শনিবার দুপুরে তাদের বাড়িতে ঝগড়া হয়। নিহতের ছোট ভাই আব্দুল্লাহ তার ভাই সায়েদুল ইসলামকে বাড়ি হতে বেরিয়ে যেতে বলেছিল এবং ঘরে থাকতে নিষেধ করেছিল। মনে হয় এই অভিমানে সে বিষপান করে আত্মহত্যা করেছে।

রুপসী পাড়া ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা জানান, পুলিশি তদন্তে আসল ঘটনা বেরিয়ে আসবে এবং ঘটনার সুষ্ঠু তদন্ত হবে বলে আশা করছি।

লামা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আমরা এসে বাড়ির আঙ্গিনাই লাশ দেখতে পাই। লাশ ময়না তদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর