1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:২৮ পূর্বাহ্ন

শরণখোলায় ১ দিনের ব্যবধানে আরও ৩ জনের করোনা শনাক্ত

  • আপডেট এর সময় : সোমবার, ১৩ জুলাই, ২০২০
  • ২০৯ বার দেখা হয়েছে

নাজমুল ইসলাম সবুজ, শরণখোলা প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলায় ১ দিনের ব্যবধানে আরও ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে ৩ দিনে আক্রান্তের সংখ্যা দাড়ালো সাত।


উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফরিদা ইয়াসমিন জানান, রবিবার আরও ৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে। এরা হলেন উপজেলা নিবার্হী কর্মকর্তার কাযালয়ের চতুর্থ শেনীর কর্মচারী আঃ মান্নান (৫০), উপজেলা জাতীয় শ্রমীকলীগের সহ-সভাপতি কাশেম খলিফা (৫২) ও রায়েন্দা বাজারের মোস্তফা (৩৫)। এর মধ্যে আঃ মন্নান ও কাশেম খলিফা নিজ নিজ বাড়ীতে হোম কোয়ারেন্টাইনে আছেন। তবে মোস্তফা তার পিতার নাম সিরাজ উদ্দিন ও গ্রাম রায়েন্দা পরিচয় দিলেও তার দেয়া মোবাইল নম্বরটিতে যোগাযোগ করে তার সন্ধ্যান পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে তিনি ইচ্ছাকৃত ভাবেই কোন ভুল নম্বর দিয়েছেন।

এর আগে শনিবার উপজেলার নলবুনিয়া জানেরপাড় গ্রামের চাষী শাহজাহান সওদাগর (৬৫) ও শুক্রবার উপজেলা স্বাস্থ্য সহকারী রিনা চক্রবর্তী (৪০) এর করোনা সনাক্ত হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য বিভাগ সুত্র নিশ্চিত করেছে।


অপরদিকে, শরণখোলা আল-আরাফাহ ইসলামী ব্যাংকের শাখা ব্যবস্থাপক সোহেল আহম্মদ জানান, তার ব্যাংকের চতুর্থ শ্রেনীর দুই কর্মচারী মিরাজ পঞ্চায়েত (৩০) ও আজাদ এর করোনা পজেটিভ হয়েছে। এর মধ্যে মিরাজ বগী গ্রামের বাড়ীতে এবং আজাদ ঝালকাঠি জেলায় তার নিজ বাড়ীতে হোম কোয়ারেন্টাইনে আছেন বলে তিনি নিশ্চিত করেছেন। মিরাজ পঞ্চায়েত খুলনায় ও আজাদ বরিশালে করোনা টেস্ট করিয়েছেন।

তিনি আরও জানান, শরণখোলা আল-আরাফাহ ইসলামী ব্যাংকের সকল কর্মকর্তা ও কর্মচারীর করোনা টেস্ট করার উদ্যোগ নেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর